MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

ফোন কে বানিয়ে নেয়া যাবে ডিএসএলআর!

In মোবাইল ফোন রিভিউ - Apr 22 at 2:52pm
ফোন কে বানিয়ে নেয়া যাবে ডিএসএলআর!

আপনার প্রিয় আইফোনটির জন্য এলো নতুন ক্যামেরা গ্রিপ। এই গ্রিপ ফোনে সংযুক্ত করলো ডিএসএলআর ক্যামেরার মতই ছবি তোলা যাবে। এই গ্রিপটি বাজারে এনেছে মিগ্গো। গ্রিপটির নাম পিকটার।

এই কিকস্ট্যার্টার প্রতিষ্ঠানটি ডিভাইসটি বাণিজ্যিকভাবে উৎপাদনের জন্য তহবিল সংগ্রহে নেমেছে। এজন্য তারা একটি ক্যাম্পেইন পরিচালনা করছে। প্রতিষ্ঠানটির প্রয়োজন ১ লাখ ডলার। ক্যাম্পেইন শেষ হবার ৩৬ দিন বাকি থাকতে তহবিলে জমা পড়েছে ৩৮ হাজার ১৪৮ ডলার।
গ্রিপটি আইফোনের সঙ্গে লাগিয়ে এতে ডিএসএলআর ক্যামেরার সকল ‍সুবিধাই নেয়া যাবে। এতে আছে শাটার রিলিজ বাটন। এই বাটনে হাফ প্রেস করলে সাবজেক্ট ফোকাস হবে। ফুল প্রেস করলে ছবি উঠবে। ডিএসএলআর ক্যামেরার শাটার রিলিজ হওয়ার মতই গ্রিপটি থেকে শব্দ পাওয়া যাবে।

গ্যাজেটটিতে আছে জুম রিং। এই রিং দিয়ে জুম ইন জুম আউট করা যাবে। এই রিংয়ে হাত রেখে ফ্রন্ট কিংবা ব্যাক ক্যামেরা নিয়ন্ত্রণ করা যাবে।
গ্রিপটির ডান পাশে আছে এক্সপোজার কনপেনসেশন হুইল। যা দিয়ে আলো কমানো বাড়ানো যাবে। স্মার্ট হুইলটিতে দিয়ে সাতটি মোড নিয়ন্ত্রণ করা যাবে। এতে অটোমোড, প্রোট্রেইট মোড, ল্যান্ডস্কেপ মোড, স্পোর্টস মোড, স্নো মোড, সেলফি মোড এবং ভিডিও মোড রয়েছে। অ্যাডভান্স সেটিংয়ে আছে শাটার প্রায়োরিটি, আইএসও প্রায়োরিটি এবং মেন্যুয়াল কন্ট্রোলস।
গ্রিপটি আইফোন ৪. আইফোন ৪ এস, আইফোন ৫, আইফোন ৫সি, আইফোন ৫ এস, আইফোন ৬, আইফোন ৬এস এবং আইফোন এসই তে ব্যবহার করা যাবে।

খুব শিগগিরই ডিভাইসটি অ্যাপলের ৬ প্লাস এবং ৬এস প্লাসের জন্য কর্মক্ষম করে তৈরি করা হবে।
৯০ ডলার দিয়ে ডিভাইসটি বুকিং দেয়া যাবে। প্রতিষ্ঠানটি জানিয়েছে, তহবিল পাওয়া গেলে এই নভেম্বর থেকে এটি বাজারে পাওয়া যাবে।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 441