MysmsBD.ComLogin Sign Up

আজকের রাশিফল : ২২ এপ্রিল,২০১৬

In আজকের রাশিফল - Apr 22 at 10:03am
আজকের রাশিফল : ২২ এপ্রিল,২০১৬

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃষ রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ ইউরেনাস ও শুক্র। আপনার শুভসংখ্যা ৪ ও ৬। শুভবার রবি ও শুক্র। শুভ রত্ন গার্নেট ও হীরা।

প্রকৃতিগতভাবে আপনি ব্যক্তিস্বাতন্ত্র্যবাদী ও সাহসী; অনুসন্ধিৎসা প্রবল। নতুন ও অভিনবত্বের প্রতি আকর্ষণ রয়েছে। রসবোধও প্রখর। প্রতিষ্ঠিত ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ জীবনের অগ্রগতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। ঠান্ডা মাথায় পরিকল্পনা করতে পারেন। তবে লক্ষ্যে উপনীত হওয়ার জন্য কঠোর পরিশ্রম করতে হবে। আকস্মিক প্রতিকূলতা মাঝেমধ্যে যাত্রাপথকে বিঘ্নিত করবে।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব রুশ রাষ্ট্রনায়ক লেনিন, জার্মান দার্শনিক ইমানুয়েল কান্ট, কথাশিল্পী জোবায়েদা গুলশান আরা, বিজ্ঞানী রবার্ট ওপেন হেইমার, রসায়নবিদ ডোনাল্ড জেমস ক্রাম, সাংবাদিক রফিকুজ্জামান, শব্দসৈনিক শহিদুল ইসলাম প্রমুখ।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
যৌথ ও অংশীদারি কারবারে সুফল পেতে পারেন। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যাবে। অংশীদারি ব্যবসায় কর্তৃত্ব প্রতিষ্ঠা করতে পারবেন। প্রণয়ে সাফল্যের সম্ভাবনা আছে। ঘনিষ্ঠ বন্ধুদের সহযোগিতা পাবেন। আপনজনদের কেউ শত্রুতা করতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)
শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। শত্রুকে দুর্বল না ভাবলে ভালো করবেন। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না। শরীর ভালো যাবে না। হঠাৎ অসুস্থ বোধ করতে পারেন। কর্মক্ষেত্রে কোনো সমস্যার উদ্ভব হতে পারে।

মিথুন (২১ মে-২০ জুন)
বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূলে থাকবে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সৃজনশীল কাজে অগ্রগতির সম্ভাবনা আছে। অবিবাহিতদের বিয়ের ব্যাপারে কোনো অগ্রগতি হতে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)
মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। মন ভালো থাকবে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। প্রয়োজনে তাদের সমর্থন ও সহযোগিতা পাবেন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলার চেষ্টা করুন। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। কাজকর্মে উৎসাহ বোধ করবেন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
আর্থিক দিক ভালো যাবে। আত্মীয়স্বজনের সহযোগিতা পেতে পারেন। কোনো সূত্র থেকে অর্থাগম হতে পারে। কোনো হারানো সম্পদের দখল পেতে পারেন। পড়াশোনায় আনন্দ পাবেন। অধীনদের কাজে লাগাতে পারবেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য চেষ্টা চালিয়ে যান। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। আপনার বিনয়ী আচরণ দিয়ে অন্যকে সহজে আকৃষ্ট করতে পারবেন। শরীর ভালো থাকবে। মনের শান্তি বজায় থাকবে। আত্মসম্মানবোধ নিয়ে কোনো আপস করবেন না।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
দিনটি খুব একটা ভালো নাও যেতে পারে। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করবে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন। কোনো আশা পূরণ হতে পারে। বিনোদনমূলক কাজে আনন্দবোধ করবেন। সাংগঠনিক কাজে সাফল্য লাভের সম্ভাবনা আছে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
কর্মপরিবেশ অনুকূলে থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। পদস্থ প্রভাবশালীদের সহযোগিতা পাবেন। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা ফলপ্রসূ হতে পারে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। পেশাগত দিক ভালো যাবে। আধ্যাত্মিক কাজকর্মে আগ্রহ বৃদ্ধি পেতে পারে। কোনো ভালো মানুষের সান্নিধ্যে উপকৃত হতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয় বাণিজ্যে লোকসানের আশঙ্কা আছে। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। কোনো শোক সংবাদ পেতে পারেন। বদনাম এড়িয়ে চলার চেষ্টা করুন।"

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7040
Post Views 735