MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

মুস্তাফিজের প্রশংসায় পঞ্চমুখ ভুবনেশ্বর কুমার

In ক্রিকেট দুনিয়া - Apr 22 at 9:29am
মুস্তাফিজের প্রশংসায় পঞ্চমুখ ভুবনেশ্বর কুমার

গুজরাট লায়ন্সের বিপক্ষে ৪ ওভারে ২৯ রান দিয়ে ৪ উইকেট নেন সানরাইজার্স হায়দরাবাদের বোলার ভুবনেশ্বর কুমার। ৪ উইকেট শিকার করে ম্যাচসেরা নির্বাচিত হন তিনি।

আর মুস্তাফিজ ৪ ওভারে মাত্র ১৯ রান দিয়ে নেন ১ উইকেট। ম্যাচশেষে কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানের ভূয়সী প্রশংসা করেছেন ভারতের এই বোলার। তার মতে আইপিএলের চলতি আসরে মুস্তাফিজের মতো এতো ভালো বল আর কেউ করতে পারছে না।

মুস্তাফিজের প্রশংসা করে ভুবনেশ্বর কুমার বলেন, ‘স্রান বেশ ভালোভাবেই সুইং করতে পারছে। আর মুস্তাফিজের বোলিং এক কথায় অসাধারণ। আমি মুস্তাফিজের কাছ থেকে তার স্লোয়ার শেখার চেষ্টা করছি। তবে আমি মনে করি তার মতো করে কেউ স্লোয়ার দিতে পারবে না। আমার মনে হয় আইপিএলে তার মতো এতো ভালো বল কেউ করতে পারছে না।’

সুরেশ রায়নার প্রশংসা করে কুমার বলেন, ‘এই জয়টা আমাদের জন্য দারুণ কিছু। সুরেশ রায়না দারুণ খেলছে। তার ব্যাট ভর করে গুজরাট লায়ন্স এর আগেই তিনটি ম্যাচই জিতেছে। আজও সে ব্যাট হাতে সবচেয়ে বেশি রান করেছে। তবে তাকে আমরা আজ দ্রুত ফেরাতে চেয়েছিলাম। আসলে টপ অর্ডারের তিনজন ব্যাটসম্যানকে দ্রত ফেরাতে পারলে ম্যাচের লাগাম টেনে ধরা যায়। আমরা বল হাতে সেরাটা দেওয়ার চেষ্টা করেছি এবং আমার মনে হয় আজ আমরা সবাই বেশ ভালো বল করেছি।’"

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6876
Post Views 603