MysmsBD.ComLogin Sign Up

ভারতের বাহিরে চলে যাচ্ছে আইপিএল!

In ক্রিকেট দুনিয়া - Apr 22 at 7:36am
ভারতের বাহিরে চলে যাচ্ছে আইপিএল!

আইপিএল নিয়ে এত বিতর্ক ভারতে। ভারতের বিভিন্ন শহরে আইপিএল ম্যাচ হওয়া নিয়ে এত অনিশ্চয়তা। এ সব দেখে ভারতীয় ক্রিকেট বোর্ড নাকি আগামী বছর আইপিএলকে বিদেশে পাঠানোর কথা ভাবছে। অন্তত বোর্ডসচিব অনুরাগ ঠাকুরের ইঙ্গিত সে রকমই।

বৃহস্পতিবার নয়াদিল্লিতে বোর্ডসচিব সাংবাদিকদের বলেন, ‘গভর্নিং কাউন্সিলের সভায় এ বার ভারত ও বিদেশের কেন্দ্র নিয়ে আলোচনা হবে। ভারতের বিভিন্ন শহরে ম্যাচ করানো যাবে কি না, সেখানকার পারিপার্শ্বিক অবস্থা কী, সে সব খতিয়ে দেখার পরই সিদ্ধান্ত নেওয়া হবে আইপিএল আদৌ ভারতে করা হবে কি না।’

কয়েক দিন আগেই বোর্ড কোষাধ্যক্ষ অনিরুদ্ধ চৌধুরি টুইট করেন, ‘এ রকম চলতে থাকলে হয়তো আইপিএল-কে দেশের বাইরে নিয়ে চলে যেতে হবে।’ তার পরই এই প্রশ্ন ওঠে। যার উত্তরে বোর্ড সচিব এ দিন এই কথা বলেন। এবং এই কথা শুনে ভারতের ক্রিকেট মহলে কেউ কেউ বলতে শুরু করেছেন, প্রশাসনের উপর চাপ সৃষ্টি করতেই এই আলোচনা শুরু করে দিয়েছেন ভারতীয় বোর্ড কর্তারা।

এ দিকে, ভারতীয় বোর্ড সচিব জানিয়েছেন, ঘরের মাঠে ভারত-নিউজিল্যান্ডের মধ্যে দিন-রাতের টেস্ট আয়োজনের ব্যাপারে ইতিবাচক আলোচনা হয়েছে বোর্ডে। এছাড়াও দলীপ ট্রফির ম্যাচ সেক্ষেত্রে দিন-রাতের করার কথাও ভাবছে বোর্ড।

Googleplus Pint
Noyon Khan
Posts 3254
Post Views 664