MysmsBD.ComLogin Sign Up

সানির ওপর বিরক্ত শাহরুখ!

In সিনেমা জগৎ - Apr 21 at 7:41pm
সানির ওপর বিরক্ত শাহরুখ!

শাহরুখ খান অভিনীত রাইস সিনেমার ‘লায়লা ও লায়লা’ শিরোনামের আইটেম গানে দেখা যাবে সানি লিওনকে। সিনেমায় শাহরুখের সঙ্গে কাজ করতে পেরে সানির আনন্দের যেন শেষ নেই।

এদিকে প্রিয় তারকার সঙ্গে প্রথমবার কাজ করতে পেরে ভীষণ উচ্ছ্বসিত সানি শাহরুখের কাছে নিজের কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। কিন্তু কিং খানকে তিনি এতবার ধন্যবাদ জানিয়েছেন যে তার ওপর রীতিমতো বিরক্ত শাহরুখ। সানির ধারণা বারবার ধন্যবাদ জানানোতে খুবই বিরক্ত হয়েছেন বলিউড বাদশা।

এ বিষয়ে তিনি বলেন, ‘আমি তাকে অনেকবার ধন্যবাদ জানিয়েছি। কিন্তু এতবার ধন্যবাদ দেওয়ায় সম্ভবত তিনি বিরক্ত হয়েছেন। কিন্তু ওই সময় তাকে ধন্যবাদ ছাড়া আমি আর কী বলতে পারতাম।’

শাহরুখের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সানি লিওন বলেছিলেন, ‘তিনি সহকর্মী হিসেবে খুবই আন্তরিক। আপনারা তাকে দেখেছেন। তিনি খুবই ভালো একজন মানুষ। আমি যখন শুটিংয়ে ক্যামেোর স্ক্রিনে প্রথম তার সঙ্গে আমাকে দেখি সেটি আমার জন্য খুবই আবেগঘন একটি মুহূর্ত ছিল। আমি তার কাছে গিয়ে তাকে ধন্যবাদ জানাই।’

গানটিতে নিজেকে মানিয়ে নিতে অনেক কষ্ট করতে হয়েছে সানি লিওনকে। নিজেকে তৈরি করতে ব্যক্তিগত ট্রেইনার প্রশান্ত সাওয়ান্তের কাছ থেকে বিশেষ কসরত আয়ত্ত্ব করেছেন। পাশাপাশি নিয়েছেন বিশেষ ডায়েট।

রাইস সিনেমায় মোট গান রয়েছে পাঁচটি। গানগুলোর কম্পোজ করেছেন রাম সম্পদ, ফাইজান হোসেন এবং অ্যাগনেল রোমান। রাহুল ডোলাকিয়া পরিচালিত রাইস সিনেমা মুক্তি পাবে অাগামী ঈদুল ফিতরে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6960
Post Views 827