MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

পাকিস্তানে খেলতে যাচ্ছে না ওয়েস্ট ইন্ডিজ

In ক্রিকেট দুনিয়া - Apr 19 at 12:48pm
পাকিস্তানে খেলতে যাচ্ছে না ওয়েস্ট ইন্ডিজ

২০০৯ সালে শ্রীলঙ্কার টিম বাসে সন্ত্রাসী হামলার পর থেকেই পাকিস্তান ক্রিকেটে দুর্দিন শুরু হয়। সেই থেকে নিরাপত্তা ইস্যুর কথা বিবেচনা করে বিদেশি দলগুলো পাকিস্তানে গিয়ে ক্রিকেট খেলতে অস্বীকৃতি জানাচ্ছে। পাকিস্তানে গিয়ে ক্রিকেট খেলার জন্য পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) বিভিন্ন দলকে অনুরোধ করলেও রাজি হচ্ছে না টেস্ট খেলুড়ে বড় দলগুলো। সর্বশেষ পিসিবিকে হতাশ করল ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

আগামী সেপ্টেম্বর ও অক্টোবরে পাকিস্তানের বিপক্ষে দুটি টেস্ট, পাঁচটি ওয়ানডে এবং দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা রয়েছে ওয়েস্ট ইন্ডিজের। এ ক্ষেত্রে পাকিস্তান চেয়েছিল দুটি-টোয়েন্টি ম্যাচ পাকিস্তানের লাহোরে এবং বাকি ম্যাচগুলো নিজেদের সেকেন্ড হোম আরব আমিরাতে আয়োজন করতে। কিন্তু নিরাপত্তার কথা বিবেচনা করে পাকিস্তানে ম্যাচ খেলতে অস্বীকৃতি জানিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

সোমবার তা নিশ্চিত করে পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান শাহরিয়ার খান বলেন, ‘আমরা টি-টোয়েন্টি ম্যাচগুলো পাকিস্তানে আয়োজনের কথা বলেছিলাম এবং এর জন্য সর্বোচ্চ চেষ্টা চালিয়েছিলাম। কিন্তু নিরাপত্তার কথা জানিয়ে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড এখানে খেলার অপারগতা প্রকাশ করেছে। তাই পুরো সিরিজই আরব আমিরাতে খেলা হবে।’

সর্বশেষ টেস্ট খেলুড়ে দল হিসেবে জিম্বাবুয়ে পাকিস্তানে গিয়ে খেলায় ওয়েস্ট ইন্ডিজকে নিয়েও আশাবাদী ছিল পিসিবি। কিন্তু গত মাসে পূর্ব লাহোরে আত্মঘাতী বোমা হামলায় ৭৩ জন মানুষ নিহত হওয়ায় হয়তো পাকিস্তানে গিয়ে খেলার দুঃসাহস দেখাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6920
Post Views 35