MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

কেমন সাড়া পাচ্ছে শাহরুখের ‘ফ্যান’?

In সিনেমা জগৎ - Apr 19 at 1:34am
কেমন সাড়া পাচ্ছে শাহরুখের ‘ফ্যান’?

শাহরুখ খানের ছবি মানেই হিট, সুপারহিট, ব্লকবাস্টার হিট। তবে এবার পরিস্থিতি একটু ভিন্ন। গত শুক্রবার মুক্তি পেয়েছে শাহরুখ খানের নতুন ছবি ‘ফ্যান’। এই ছবিতে নেই কোনো নায়িকা বা আইটেম সং।

ছবির মূল সম্পদ শাহরুখ খান আর তাঁর ভক্তরা। কারণ, এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। ছবিতে শাহরুখ একদিকে ৫০ বছর বয়সী সুপারস্টার আরিয়ান খান্না, অন্যদিকে আবার ২৫ বছর বয়সী তারকা আরিয়ানের ভক্ত গৌরব। এ দুটি চরিত্রে কেমন কাজ করেছেন শাহরুখ? এটার উত্তর পাওয়া যাচ্ছে বক্স-অফিসের মাধ্যমেই।

প্রথম দিন দর্শক ভালোমতোই নিয়েছেন ছবিটিকে। তবে দ্বিতীয় দিন এর ব্যবসা কমতে শুরু করেছে। ভারতের চেয়ে বরং ভারতের বাইরেই ছবিটি অপেক্ষাকৃত ভালো ব্যবসা করছে।

দ্বিতীয় দিনে ‘ফ্যান’-এর ব্যবসা ১৯ শতাংশ হ্রাস পায়। গত শুক্রবার ভারত ও বিশ্বব্যাপী মুক্তি পাওয়ার পর এরই মধ্যে ৫০ কোটি রুপি ব্যবসা করেছে ছবিটি। এ খবর জানিয়েছে ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস।

মনীশ শর্মা পরিচালিত ছবিটি মুক্তির প্রথম দিন ভালোই ব্যবসা করেছিল। প্রথম দিনেই ১৯ কোটি রুপি আয় করে ছবিটি। পরের দিন শনিবার ছবিটি আয় করে ১৫ কোটি রুপি। বলিউড বাজার বিশ্লেষক তরণ আদর্শ এক টুইটে এ খবর জানিয়েছেন।

তবে ভারতের বাইরে ভালো ব্যবসা করছে ছবিটি। মুক্তির পর প্রথম দুদিনে ভারতের বাইরে ‘ফ্যান’ ছবির আয় ১৭ কোটি রুপি।

ভারত এবং বিশ্ববাজার মিলিয়ে প্রথম কয়েক দিনেই ছবিটির আয় ৫০ কোটি রুপি। দ্বিতীয় সপ্তাহের মধ্যেই ছবিটি ১০০ কোটি রুপি ব্যবসা করবে বলে ধারণা করছেন বলিউড বাজার-বিশ্লেষকরা।

ভারত ও বিশ্বজুড়ে চার হাজার ৬০০ সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘ফ্যান’ ছবিটি। এর মধ্যে ভারতে সাড়ে তিন হাজার হলে এবং ভারতের বাইরে এক হাজার ১০০ সিনেমা হলে মুক্তি পেয়েছে শাহরুখের ‘ফ্যান’।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6921
Post Views 484