MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

মুস্তাফিজদের প্রথম জয়

In ক্রিকেট দুনিয়া - Apr 19 at 12:52am
মুস্তাফিজদের প্রথম জয়

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নবম আসরের নিজেদের প্রথম দুই ম্যাচেই পেতে হয়েছে হারের স্বাদ। তবে নিজেদের তৃতীয় ম্যাচে এসে অধিনায়ক ডেভিড ওয়ার্নারের ৫৯ বলে অপরাজিত ৯০ রানের উপর ভর করে সাত উইকেটের বড় জয় পেয়েছে মুস্তাফিজুর রহমানের সানরাইজার্স হায়দ্রাবাদ।

এদিন হায়দ্রাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স ১৪৩ রানের লক্ষ্য ছুঁড়ে দেয় সানরাইজার্সকে। জবাবে ১৫ বল বাকি থাকতেই সাত উইকেটের বড় জয় তুলে নিয়েছে ওয়ার্নারবাহিনী।

১৪৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারায় হায়দ্রাবাদ। ইনিংসের প্রথম ওভারেই ব্যক্তিগত দুই রানে সাজঘরে ফিরে যান শিখর ধাওয়ান। এরপর মইসেস হেনরিকসকে সঙ্গে নিয়ে ৬২ রানের জুটি গড়েন অধিনায়ক ওয়ার্নার।

ইনিংসের ১১ তম ওভারে টিম সাউদির বলে ব্যাক্তিগত ২০ রানে ফিরে যান হেনরিকস। এরপর দলীয় ১০০ রানে সাউদির তৃতীয় শিকারে পরিণত হন ইয়ইন মরগ্যান। পরপর দুই উইকেট হারালেও আরেক প্রান্ত আগলে রাখেন অধিনায়ক।

৫৯ বলে সাত চার এবং চার ছক্কায় ১৫২.৫৪ স্ট্রাইকরেটে অপরাজিত ৯০ রান করে দলকে জয়ের বন্দরে নিয়ে যান ওয়ার্নার। মুম্বাইয়ের পক্ষে তিনটি উইকেটই নেন সাউদি।

এর আগে মুস্তাফিজদের নিয়ন্ত্রিত বোলিংয়ে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১৪২ রান সংগ্রহ করে রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স। আম্বাতি রাইডু করেন ৫৪ রান এবং ক্রুনাল পান্ডে করেন ৪৮ রান।

এদিন প্রথম দুই ওভারে ২২ রান দিলেও শেষ দিকের দুই ওভারে দুর্দান্ত বল করেছেন মুস্তাফিজুর রহমান। এই ১২ বলে ১০ রান খরচ করে একটি উইকেট লাভ করেন তিনি। মুম্বাইয়ের বড় স্কোর গড়ার স্বপ্ন ভেঙে দেন।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6795
Post Views 62