MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

রিয়েল লাইফেও ওয়ান নাইট স্ট্যান্ড করেছেন সানি

In সিনেমা জগৎ - Apr 16 at 2:40pm
রিয়েল লাইফেও ওয়ান নাইট স্ট্যান্ড করেছেন সানি

বলিউড সেনসেশন সানি লিওনের পরবর্তী সিনেমা ওয়ান নাইট স্ট্যান্ড। সম্প্রতি সিনেমাটির ট্রেইলার প্রকাশের পর থেকেই পর্দায় সানি লিওন এবং তনুজ ভিরওয়ানির রসায়ন নিয়ে চলছে আলোচনা।

ওয়ান নাইট স্ট্যান্ড শিরোনাম শুনে সবাই বুঝবেন পর্দায় সমাজের নিষিদ্ধ বিষয়টিই তুলে ধরছেন পরিচালক জেসমিন মজেস ডিসুজা। এ সিনেমার মধ্য দিয়ে বলিউডে পরিচালক হিসেবে অভিষেক হচ্ছে তার।

এদিকে সিনেমাটির নায়ক তনুজ ভিরওয়ানি আগেই জানিয়েছিলেন ওয়ান নাইট স্ট্যান্ড করেছেন তিনি। এবার সানি লিওনও জানালেন শুধু রিল লাইফে নয়, রিয়েল লাইফেও ওয়ান নাইট স্ট্যান্ডের অভিজ্ঞতা আছে তার।

সম্প্রতি ওয়ান নাইট স্ট্যান্ডের অভিজ্ঞতা জানতে চাইলে সানি লিওন সাংবাদিকদের বলেন, ‘আমি যখন একা ছিলাম তখন ওয়ান নাইট স্ট্যান্ড করেছি। আমি মনে করি, যখন দুজনের সম্মতিতে বিষয়টি হয় তখন কোনো সমস্যা নেই।’

তবে এখন তিনি আর ওয়ান নাইট স্ট্যান্ড করবেন না বলে জানিয়েছেন সানি। কারণ এখন তার স্বামী রয়েছে এবং তাকেই তিনি ভালোবাসেন।

সিনেমার বিষয়বস্তু নিয়ে এ অভিনেত্রী বলেন, ‘আমি জেসমিনের প্রশংসা করব কারণ তিনি এই বিষয়টি সিনেমায় তুলে ধরেছেন। দর্শক যারা সিনেমাটি দেখবেন তারা বুঝতে পারবেন তিনি কোন বিষয়টি বোঝাতে চেয়েছেন। আমি এই সিনেমার অংশ হতে পেরে গর্বিত।’

একটি রাতের গল্প নিয়েই তৈরি হয়েছে ওয়ান নাইট স্ট্যান্ড সিনেমাটি। সেই একরাতের গল্প যে দুটি মানুষের জীবনে কতটা প্রভাব ফেলতে পারে, তা দেখানো হয়েছে এই সিনেমায়।

সিনেমার গল্পে দেখা যাবে- একরাতে একটি ছেলের সঙ্গে বিছানা শেয়ার করে একটি মেয়ে। ওয়ান নাইট স্ট্যান্ড- অলিখিত নিয়মানুসারে তা সেখানেই শেষ হওয়া উচিত। কিন্তু তা হয় না। ছেলেটি ওই মেয়েটিকে ভুলতে পারে না। তারপর গল্প মোড় নেয় ভিন্ন দিকে। এমন গল্প নিয়ে এগিয়ে গেছে এই চলচ্চিত্রের কাহিনি।

সুইস এন্টারটেইনমেন্ট পরিবেশিত ওয়ান নাইট স্ট্যান্ড সিনেমাটি প্রযোজনা করেছেন ফুরকান খান এবং প্রদীপ শর্মা। আগামী ২৯ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6796
Post Views 489