MysmsBD.ComLogin Sign Up

থমকে গেল ‘বাহুবলি টু’

In সিনেমা জগৎ - Yesterday at 5:57pm
থমকে গেল ‘বাহুবলি টু’

বহুল আলোচিত সিনেমা ‘বাহুবলি-টু’। সিনেমাটির মুক্তির অপেক্ষায় প্রহর গুনছেন দর্শক। সবকিছু ঠিক মতোই চলছিল। আগামী ২৮ এপ্রিল মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির। কিন্তু হঠাৎ করেই এ সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ বন্ধ রাখা হয়েছে বলে ভারতীয় সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

পরিচালক এস এস রাজামৌলি নির্মাণ করছেন ‘বাহুবলি-টু’। সিনেমাটির নির্মাণ থেকে শুরু করে সব কিছুতে রাখা হয়েছে গোপনীয়তা। কিন্তু সম্প্রতি এ সিনেমার ক্লাইম্যাক্সের একটি দৃশ্যের ভিডিও ফাঁস হয়ে যায়। তারপর সিনেমার প্রযোজকের অভিযোগে পুলিশ গ্রেপ্তার করে সিনেমার গ্রাফিক্স ইউনিটের ভিডিও এডিটরকে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, ঘটনা এখানে শেষ হতে পারত। কিন্তু তা হয়নি। বরং সিনেমার প্রযোজক, পরিচালক এস এস রাজামৌলি আরো একধাপ এগিয়ে, বন্ধ রেখেছেন পোস্ট প্রোডাকশনের কাজ। প্রায় ২৫০জন টেকনিশিয়ান এই পোস্ট প্রোডাকশনের কাজের সঙ্গে যুক্ত। কেউ ইচ্ছে করেও ভিডিও ফুটেজ ফাঁস করতে পারে বলে মনে করছেন সিনেমার চিত্রনাট্যকার বিজয়েন্দ্র প্রসাদ। কবে নাগাদ পুনরায় সিনেমাটির পোস্ট প্রডাকশনের কাজ শুরু হবে তা জানা যায়নি।

‘বাহুবলি : দ্য কনক্লুশন’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- প্রভাস, রানা দাগ্গুবতি, আনুশকা শেঠি, তামান্না ভাটিয়া। সিনেমাটি শুটিং হচ্ছে তামিল, তেলেগু ভাষায়। তবে হিন্দিসহ বেশ কয়েকটি ভাষায় সিনেমাটির ডাবিং হবে বলে জানা গেছে।

- রাইজিংবিডি

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3787
Post Views 357