MysmsBD.ComLogin Sign Up

মহিলা ও শিশু মন্ত্রণালয়ে ১৩৬ পদে নিয়োগ

In সরকারি চাকরি - Yesterday at 10:01am
মহিলা ও শিশু মন্ত্রণালয়ে ১৩৬ পদে নিয়োগ

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়াধীন জাতীয় মহিলা সংস্থা পরিচালিত নগরভিত্তিক প্রান্তিক মহিলা উন্নয়ন প্রকল্পের জন্য অস্থায়ী ভিত্তিতে সাকুল্য বেতন প্রকল্প পূরণে ১৬ পদে ১৬৩ জনবল নিয়োগ নিচ্ছে।

আগ্রহী প্রার্থীরা মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের ওয়েবসাইট (www.mowca.gov.bd) থেকে আবেদন করার ফরমটি প্রিন্ট করে তা পূরণ করে নগরভিত্তিক প্রান্তিক মহিলা উন্নয়ন প্রকল্পে (২য় পর্যায়) জাতীয় মহিলা সংস্থা বরাবর ডাকযোগে আগামী ৭ ডিসেম্বর তারিখের মধ্যে পাঠাতে হবে।

কোন পদে কতজন : হিসাব রক্ষক পদে ১ জন, ক্রেডিট সুপারভাইজার পদে ৭ জন, কম্পিউটার অপারেটর পদে ১ জন, বিক্রয়কারী পদে ২ জন, ক্যাশিয়ার পদে ১ জন, স্টোরকিপার কাম অফিস সহকারী পদে ১ জন, ট্রেড প্রশিক্ষক সেলাই ও এমব্রয়ডারি পদে ৩৪ জন, ট্রেড প্রশিক্ষক সাবান ও মোমবাতি তৈরি পদে ২৪ জন, ট্রেড প্রশিক্ষক বাইন্ডিং ও প্যাকেজিং পদে ৪ জন, ট্রেড প্রশিক্ষক ব্লক বাটিক ও স্ক্রিন পদে ৫২ জন, ট্রেড প্রশিক্ষক চামড়াজাত দ্রব্য তৈরি পদে ৪ জন, ট্রেড প্রশিক্ষক খাদ্য প্রক্রিয়াকরণ ও সংরক্ষণ পদে ৬ জন, ট্রেড প্রশিক্ষক নকশী কাথা ও কাটিং পদে ১৬ জন, ট্রেড প্রশিক্ষক পোলট্রি উন্নয়ন পদে ৬ জন, ট্রেড প্রশিক্ষক মোবাইল ইঞ্জিনিয়ারিং পদে ২ জন, ট্রেড প্রশিক্ষক বিউটিফিকেশন পদে ২ জন।

বেতন : হিসাব রক্ষক পদে ১৯৭৮০ টাকা, ক্রেডিট সুপারভাইজার ১৯৩০০ টাকা, কম্পিউটার অপারেটর পদে ১৯৩০০ টাকা, বিক্রয়কারী পদে ১৯৩০০ টাকা, ক্যাশিয়ার পদে ২১৭০০ টাকা, স্টোরকিপার-কাম অফিস সহকারী পদে ১৭০৪৫ টাকা, ট্রেড প্রশিক্ষক সেলাই ও এমব্রয়ডারি পদে ১৭০৪৫-১৮৩০০ টাকা, ট্রেড প্রশিক্ষক সাবান ও মোমবাতি তৈরি পদে ১৭০৪৫-১৮৩০০ টাকা, ট্রেড প্রশিক্ষক বাইন্ডিং ও প্যাকেজিং পদে ১৭০৪৫-১৮৩০০ টাকা, ট্রেড প্রশিক্ষক ব্লক-বাটিক ও স্ক্রিন পদে ১৭০৪৫-১৮৩০০ টাকা, ট্রেড প্রশিক্ষক চামড়াজাত দ্রব্য তৈরি পদে ১৭০৪৫-১৮৩০০ টাকা, ট্রেড প্রশিক্ষক খাদ্য প্রক্রিয়াকরণ ও সংরক্ষণ পদে ১৭০৪৫-১৮৩০০ টাকা, ট্রেড প্রশিক্ষক নকশী কাথা ও কাটিং পদে ১৭০৪৫-১৮৩০০ টাকা, ট্রেড প্রশিক্ষক পোলট্রি উন্নয়ন পদে ১৭০৪৫-১৮৩০০ টাকা, ট্রেড প্রশিক্ষক মোবাইল ইঞ্জিনিয়ারিং পদে ১৭০৪৫-১৮৩০০ টাকা, ট্রেড প্রশিক্ষক বিউটিফিকেশন পদে ১৭০৪৫-১৮৩০০ টাকা

বয়স : আগামী ৭ ডিসেম্বর ২০১৬ তারিখে আবেদনকারীর বয়স ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তানের জন্য ৩২ বছর গ্রহণযোগ্য।

যোগ্যতা : ট্রেড প্রশিক্ষক সেলাই ও এমব্রয়ডারি, ট্রেড প্রশিক্ষক সাবান ও মোমবাতি তৈরি, ট্রেড প্রশিক্ষক বাইন্ডিং ও প্যাকেজিং, ট্রেড প্রশিক্ষক ব্লক-বাটিক ও স্ক্রিন, ট্রেড প্রশিক্ষক চামড়াজাত দ্রব্য তৈরি, ট্রেড প্রশিক্ষক খাদ্য প্রক্রিয়াকরণ ও সংরক্ষণ, ট্রেড প্রশিক্ষক নকশি কাথা ও কাটিং পদে, ট্রেড প্রশিক্ষক পোলট্রি উন্নয়ন, ট্রেড প্রশিক্ষক মোবাইল ইঞ্জিনিয়ারিং, ট্রেড প্রশিক্ষক বিউটিফিকেশন পদের জন্য প্রার্থীকে এসএসসি পাস, সংশ্লিষ্ট ট্রেডে ৪ মাস প্রশিক্ষণপ্রাপ্ত, ১ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

হিসাব রক্ষক পদের জন্য বাণিজ্য বিভাগে স্নাতক পাস ও ৫ বছর কাজের অভিজ্ঞতা, ক্রেডিট সুপারভাইজার, কম্পিউটার অপারেটর পদে, বিক্রয়কারী পদে, ক্যাশিয়ার পদে, স্টোরকিপার-কাম অফিস সহকারী পদের জন্য এইচএসসি পাস, ৩ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে ।

আবেদনের সঙ্গে যা লাগবে : মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের ওয়েবসাইট (www.mowca.gov.bd) আবেদন ফরমটি পাওয়া যাবে। প্রার্থীকে অ৪ সাইজের ফরমটি ওয়েবসাইট থেকে নামিয়ে তা পূরণ করে ডাকযোগে নগরভিত্তিক প্রান্তিক মহিলা উন্নয়ন প্রকল্পে (২য় পর্যায়) জাতীয় মহিলা সংস্থা (৪র্থ তলা) কক্ষ নং-৪০৮, ১৪৫ নিউ বেইলি রোড বরাবর পাঠাতে হবে।

আর আবেদনপত্রের সঙ্গে ৩ কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সিটি কর্পোরেশন, পৌরসভার মেয়র, ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক নাগরিকত্ব সনদপত্রের ফটোকপি, জন্ম নিবন্ধন ফটোকপি, যদি মুক্তিযোদ্ধা গেজেড নং সনদপত্র, স্মারক নাম্বার, ফটোকপি। আবেদন পাঠানো ঠিকানা : মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়, নগরভিত্তিক প্রান্তিক মহিলা উন্নয়ন প্রকল্পে (২য় পর্যায়), জাতীয় মহিলা সংস্থা (৪র্থ তলা), ১৪৫ নিউ বেইলি রোড, ঢাকা।

সূত্রঃ যুগান্তর

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3787
Post Views 275