MysmsBD.ComLogin Sign Up

গোপালগঞ্জে পড়ার ঘরে ঢুকে স্কুলছাত্রী ধর্ষণ

In দেশের খবর - Yesterday at 8:30am
গোপালগঞ্জে পড়ার ঘরে ঢুকে স্কুলছাত্রী ধর্ষণ

গোপালগঞ্জে পড়ার ঘরে ঢুকে নবম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় কাজল মোল্লা (২৮) নামে এক যুবককে ধরে পুলিশে দিয়েছে গ্রামবাসী।

বুধবার রাতে সদর উপজেলার সাতপাড় ইউনিয়নের সাতপাড় গ্রামে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার থেকে ওই ছাত্রীর বার্ষিক পরীক্ষা শুরু হয়েছে। কিন্তু ওই ঘটনার পর সে পরীক্ষায় অংশ নিতে পারেনি। এ ঘটনায় দু’জনকে আসামি করে গোপালগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করেছেন ছাত্রীর মা।

আসামিরা হল- সাতপাড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান পিনাকি রঞ্জন বিশ্বাস পিন্টুর ছেলে প্রণব কান্তি বিশ্বাস বাপ্পী (৩৩) ও কাশিয়ানী উপজেলার হাতিয়াড়া গ্রামের ওমর আলী মোল্লার ছেলে কাজল মোল্লা। এ ঘটনার বিচারের দাবিতে সাতপাড় দীননাথ গয়ালীচন্দ্র উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষোভ করেছে। গোপালগঞ্জ-টেকেরহাট সড়কে বৃহস্পতিবার দুপুর ১টা থেকে ঘণ্টাব্যাপী মানববন্ধনও করা হয়েছে।

ওই ছাত্রীর মা ও মামলার বাদী জানান, বুধবার রাতে দরজায় কড়া নেড়ে দরজা খুলতে বলে বাপ্পী ও কাজল। দরজা খুলে দিলে বাপ্পী মেয়ের কক্ষে গিয়ে তাকে ধর্ষণ করে।

তাতে সহায়তা করে কাজল। চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা হাতেনাতে কাজলকে আটক করে পুলিশে দেয়। এ সময় বাপ্পী পালিয়ে যায়। এ ঘটনার বিচার দাবি করেন ছাত্রীর মা।

সূত্রঃ যুগান্তর

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3787
Post Views 218