MysmsBD.ComLogin Sign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ০২ ডিসেম্বর, ২০১৬

In টিভির সময়সূচী - Yesterday at 7:05am
টিভিতে আজকের চলচ্চিত্র : ০২ ডিসেম্বর, ২০১৬

বন্ধু যখন শত্রু : অভিনয়ে শাকিব খান, পূর্ণিমা, রাজীব, সাদেক বাচ্চু। পরিচালক আজিজুর রহমান বুলি। দুপুর ১টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : কামরান-ইমরান দুই বন্ধু। ঢাকায় মেসে থাকে। চাকরি খুঁজে বেড়ায়। কোনো চাকরিই ওরা করতে পারে না। কামরান এক লাখ টাকার লটারি জেতে। বন্ধু ইমরানকে সেই টাকায় বিদেশে পাঠায়। তাদের আর কোনো যোগাযোগ থাকে না। তাদের ছেলে-মেয়ে জীবন ও প্রিয়ার প্রেমের কল্যাণে দুই যুগ পর তাদের দেখা।

রূপবান কন্যা : অভিনয়ে বিশ্বজিৎ, অনিল চ্যাটার্জি, মিতা চ্যাটার্জি। পরিচালক হারুনুর রশীদ। সকাল ৭টা ৫০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : অনেক তিরস্কার সহ্য করে বাদশা একটি পুত্রসন্তান লাভ করে। কিন্তু তাকে বাঁচাতে ১২ দিন বয়সেই ১২ বছরের রূপবানের সঙ্গে বিয়ে দিতে হয়। বিয়ের রাতেই তাদের বনবাসে দেওয়া হয়। গভীর জঙ্গলে স্বামীকে বাঁচিয়ে রাখতে জীবনযুদ্ধে নামে রূপবান।

বানারস : অভিনয়ে ঊর্মিলা মাতণ্ডকর, ডিম্পল কাপাডিয়া, নাসিরুদ্দিন শাহ। পরিচালক পঙ্কজ পরাশর। সন্ধ্যা ৬টা ৩০ মিনিট, ফিল্মি।

গল্পসূত্র : উচ্চবর্ণের ধনী পরিবারের মেয়ে শ্বেতাম্বরী প্রেমে পড়ে নিম্নবর্ণ পরিবারের সন্তান সোহমের। শ্বেতার পরিবার প্রথমে রাজি না হলেও পরে তারা মেনে নেয়। কিন্তু শহরের অন্যরা তাদের বিয়েতে আপত্তি তোলে। এই ঘটনাকে কেন্দ্র করে প্রাণ হারায় সোহম। শুরু হয় নানা ঘটনা।

দ্য জাঙ্গল বুক : অভিনয়ে ইদ্রিস এলবা, বেন কিংসলে ও নীল শেঠি। পরিচালক জোনাথন ফ্যাবরো। দুপুর ২টা ৩০ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : জ্ঞান হওয়ার পর থেকে মোগলি জানে জঙ্গলই তার বাড়ি। এই জঙ্গলে তাকে বড় করেছে রকশা। তার ঘনিষ্ঠ সঙ্গী হিসেবে আছে বাঘিরা, আকিলা আর বালু। ভালোই কাটছিল তার দিন, কিন্তু হঠাৎ মোগলির জঙ্গলে থাকা বিপজ্জনক হয়ে ওঠে, যখন বাঘ শের খান তাকে জঙ্গলে অবাঞ্ছিত ঘোষণা করে। মানুষদের দ্বারা আহত হওয়ার কারণেই মোগলির প্রতি তার এই বিদ্বেষ। এই ভয়ংকর জঙ্গলে প্রতিনিয়ত মোগলিকে মারার চেষ্টায় রত শের খান। কিন্তু বারবার ব্যর্থ হয়। সুকৌশলে তাকে ধোঁকা দিয়ে পার পেয়ে যায় ছোট্ট মোগলি।

Googleplus Pint
Noyon Khan
Posts 3254
Post Views 249