MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

বলিউড তারকাদের যত সব আজব অভ্যাস, জানলে অবাক হবেন!

In বিবিধ বিনোদন - Thu at 11:27pm
বলিউড তারকাদের যত সব আজব অভ্যাস, জানলে অবাক হবেন!

বলিউডের জনপ্রিয় তারকাদের নিয়েও ভক্তদের কৌতূহলের শেষ নেই। তাদের সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত সকল কার্যক্রম ও দিনাতিপাতের বিবরণ জানার অপেক্ষায় থাকেন দর্শকরা। তাহলে আজ জেনে নিই বলিউড তারকাদের যত আজব অভ্যাস সম্পর্কে.....

সানি লিওন: প্রতেক ১৫ মিনিট অন্তর নিজের পা পরিষ্কার করেন। এর জন্য যদি শ্যুটিংয়ের দেরি হয় তাতেও কিছু আসে যায় না এই নায়িকার।

অমিতাভ বচ্চন: বিভিন্ন টাইমজোন ট্র্যাক করতে হাতে দু’টো ঘড়ি পরার অভ্যেস রয়েছে অমিতাভ বচ্চনের।

প্রীতি জিনতা: প্রীতি পরিষ্কার-পরিচ্ছন্নতা নিয়ে একটু বেশিই সচেতন। তাই কোনও হোটেলে থাকার আগে প্রীতি সবসময়েই বাথরুমটি পরীক্ষা করে নেন।

সালমান খান: সাবান জমাতে ভালবাসেন সালমান। হ্যাঁ, শুনতে অদ্ভুত লাগলেও এটাই সত্যি। বিভিন্ন ডিজাইনের, বিভিন্ন সুগন্ধের হার্বাল সাবান নিজের কাছে জমিয়ে রাখেন সালমান।

সুস্মিতা সেন: অনেকেই হয়তো জানেন না, সাপের প্রতি সুস্মিতার একটা দুর্বলতা রয়েছে। শুধু তাই নয়, তাঁর প্রিয় পোষ্যের মধ্যে রয়েছে একটি সাপ।

সাইফ আলি খান: অনেকেই জানেন বই পড়ার প্রবল নেশা রয়েছে সেফ-এর। কিন্তু অনেকেই হয়তো জানেন না, তাঁর গোটা লাইব্রেরিটাই তাঁর বাথরুমে।

আয়ুষ্মান খুরানা: নিজের দাঁতের যত্ন নেওয়ার ব্যাপারে আয়ুষ্মানের জুরি মেলা ভার। তাই যেখানেই তিনি যান সেখানেই নিজের ডেন্টাল কিট সঙ্গে নিয়ে যান।

জিতেন্দ্র: জিতেন্দ্র-এর অভ্যাসটি ভারী হাস্যকর। কনস্টিপেশনের হাত থেকে বাঁচতে তিনি টয়লেট সিটে বসেই পেঁপে খান।

ববি দেওল: কথা বলার সময়ে কাঠ স্পর্শ করার একটা প্রবণতা রয়েছে অভিনেতা ববি দেওলের মধ্যে। তিনি যেখানেই যান সঙ্গে করে একটি কাঠের ব্লক নিয়ে যান।

অক্ষয় কুমার: কুসংস্কার বশেই হোক বা অভ্যেস বশে, নিজের প্রতিটি ছবি মুক্তি পাওয়ার আগে বিদেশে পাড়ি দেন অক্ষয়। কারণ তিনি মনে করেন, তিনি থাকলে হয়ত বক্স অফিস কালেকশন ভাল হবে না।

তথ্যসূত্রঃ এবেলা

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6771
Post Views 456