MysmsBD.ComLogin Sign Up

হেভিওয়েট ম্যাচে মুখোমুখি এবার ঢাকা-চিটাগং

In ক্রিকেট দুনিয়া - Thu at 10:35pm
হেভিওয়েট ম্যাচে মুখোমুখি এবার ঢাকা-চিটাগং

শুক্রবার। ছুটির দিন। বিপিএলে এদিন দর্শক একটু বেশিই হয়। এমনিতে এবারের আসরে স্টেডিয়ামে বেশ খরা। তবে শুক্রবার হয়তো প্রত্যাশার চেয়ে বেশি দর্শকই হবে। সাকিব আল হাসানের মুখোমুখি বন্ধু তামিম ইকবাল।

ক্রিস গেইলের মুখোমুখি ডোয়াইন ব্রাভো। আন্দ্রে রাসেলের সামনে ডোয়াইন স্মিথ। পয়েন্ট টেবিলে শীর্ষ দলের লড়াই দ্বিতীয় স্থানের দলের সাথে। এরকম আরো অনেক কিছু জড়িয়ে এই ম্যাচের সাথে। শের-ই-বাংলা স্টেডিয়ামে ঢাকা ডায়নামাইটস-চিটাগং ভাইকিংস হেভিওয়েট লড়াইটা সন্ধা সোয়া ৬টায়।

এই আসরে সবচেয়ে বেশি তারকার দল সাকিবের ঢাকা। তবে একেবারে কম যায়নি তামিমের চিটাগংও। টি-টোয়েন্টি ক্রিকেটের সবচেয়ে বড় আকর্ষণ গেইলই যে তাদের দলে। দুই দলই মাঝে ছন্দ হারিয়েছিল। কিন্তু এখন ভালো অবস্থায়। চিটাগং একটু বেশি ভুগলেও ঘুরে দাঁড়িয়েছে। ১৭ নভেম্বর চট্টগ্রামে হোমটিম চিটাগংকে কিন্তু প্রথম দেখায় ১৯ রানে হারিয়েছিল ঢাকা। তামিমদের জন্য এটি প্রতিশোধের ম্যাচ।

ঢাকা ও চিটাগং ম্যাচ খেলেছে ১০টি করে। আর দুটি করে বাকি। ঢাকার পয়েন্ট ১৪। একক ভাবে পয়েন্ট টেবিলের শীর্ষে। চিটাগং ১২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থান ভাগাভাগি করছে খুলনা টাইটান্সের সাথে।

এই ম্যাচ জিতলে ঢাকার পাশে দাঁড়াবে চিটাগং। আর ঢাকা জিতলে ওদের প্লে অফে এক নম্বর হিসেবে যাওয়া নিশ্চিত। কিন্তু ৩ বা ৪ নম্বর হতে চায় না বলে তামিমরা এই ম্যাচ জিতে হাতে এক ম্যাচ রেখে নিশ্চিন্ত হতে চান। দেখা যাক লড়াইয়ের ময়দানে কি ঘটে।

সূত্রঃ কালেরকন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3787
Post Views 429