MysmsBD.ComLogin Sign Up

লুলিয়াকে বলিউড নায়িকা বানাচ্ছেন সালমান!

In বিবিধ বিনোদন - Thu at 9:26pm
লুলিয়াকে বলিউড নায়িকা বানাচ্ছেন সালমান!

বলিউডে হাতেখড়ি হয়ে গেছে লুলিয়া ভান্তুরের। হিমেশ রেশমিয়ার নতুন অ্যালবামে গান গেয়েছেন লুলিয়া। এবার নাকি তাঁকে মিউজিক ভিডিওতেও দেখা যাবে।

অ্যালবামের নাম আপ সে মউসিকি। অ্যালবামের একটি গান গত সপ্তাহেই রেকর্ড করেছেন লুলিয়া। গানটি হিন্দি। কিন্তু তাতে আছে ইংলিশ কোরাস। লুলিয়ার ট্যালেন্টে নাকি উচ্ছ্বসিত হিমেশ। তবে শুধু হিমেশ নন। আরমান মালিক, মিত ব্রোজ়, প্রীতম, সচিন-জিগরের মতো অনেক কম্পোজ়ার লুলিয়ার সঙ্গে কাজ করছেন বলে শোনা গেছে। লুলিয়াকে বলিউডে প্রবেশ করানোর জন্য যে সলমান কোমর বেঁধে লেগেছেন, তা বোঝাই যাচ্ছে। আর সালমান কাউকে সুপারিশ করলে বলিউডের কেউ কী মানা করতে পারে?

সংবাদমাধ্যমে প্রকাশ, প্রায় আটমাস আগে হিন্দিতে গান করা শুরু করেন লুলিয়া। মুম্বইতে তিনি নাকি ট্রেনিংও নিচ্ছেন। সুলতানের গান জগ ঘুমিয়ায় তিনি গলাও দিয়েছিলেন। সলমানের সঙ্গে ডুয়েট ছিল সেটি। গত কয়েকমাস ধরে গান রেকর্ডিংয়ের খুঁটিনাটি শিখছেন লুলিয়া। এখন তিনি গায়িকা হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করতে চান।

সম্প্রতি সেলিম খানের জন্মদিনে একসঙ্গে দেখা গেছে সালমান খান ও লুলিয়া ভান্তুরকে। কারিনা-সাইফের ডিনার পার্টিতেও সালমানের সঙ্গে দেখা গেছে লুলিয়াকে।

Googleplus Pint
Noyon Khan
Posts 3254
Post Views 255