MysmsBD.ComLogin Sign Up

ক্ষমা চাইবেন আসিফ!

In বিবিধ বিনোদন - Thu at 7:33pm
ক্ষমা চাইবেন আসিফ!

বিপিএলে চলতি আসরে অন্যতম দল বরিশাল বুলসের অধিনায়ক মুশফিকুর রহীম ও দলটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর কণ্ঠশিল্পী আসিফ আকবরকে নিয়ে সৃষ্ট উত্তেজনা ভুলে যাবেন সবাই সেটাই প্রত্যাশা ক্রিকেটপ্রেমীদের।

বুধবার থেকেই আসিফ-মুশফিক দ্বন্দ্ব নিয়ে অনেক আলোচনা-সমালোচনা হচ্ছে। তবে বিষয়টিকে স্বাভাবিক করতে একটি স্ট্যাটাস দিয়েছেন আসিফ।

যতোই আবেগ-উত্তেজনা, অভিযোগ, ক্ষোভ থাকুক খেলা শেষে ব্যক্তিগত সম্পর্কের খাতিরে সবকিছু ভুলে যান খেলোয়াড়রা। ভুলে যান তাদের ভক্তরাও। এটাই খেলাধুলার স্বভাব।

মুশফিকের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে দেয়া সেই স্ট্যাটাসে তিনি নিজেকে জাতীয় দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহীমের ফ্যান বলে দাবি করেন। তার কথায়, মুশফিক কষ্ট পেয়ে থাকলে সেজন্য স্যরি বলতেও আপত্তি নেই বলে মন্তব্য করেছেন বাংলা গানের যুবরাজখ্যাত গায়ক আসিফ।

আসিফ নিজের ভেরিফায়েড পেজে লেখেন, ‘আমার মরহুমা আম্মা আমাকে পাগলা ডাকতেন। আব্বা মারা যাওয়ার সাথে সাথেই উনার মুখ থেকে অস্ফুট স্বরে একটা শব্দ বেরিয়ে ছিলো- আমার পাগলটা চলে গেলো। আমার পাগলা ফ্যান গ্রুপ, পরিবার, বন্ধু-বান্ধবসহ যারা আমাকে চেনেন, তাদের দৃষ্টিতে আমি পাগলই। এ শব্দটাকে আমি ভালোবাসি, কারণ আমাকে যারা ভালোবাসেন তারাই আমাকে পাগল বলেন।

বাংলাদেশের টেস্ট দলের গর্বিত অধিনায়ক গতকাল আমাকে এই নামেই ডেকেছে, এতে আমি একদম রাগ করিনি, কষ্টও পাইনি বরং খুশি।’

আসিফ আরো লিখেছেন, ‘মুশফিকুর রহীম- আমাদের প্রিয় মুশি দেশের ক্রিকেটের অপরিহার্য অংশীদার। ক্রিকেটপাগল বাংলাদেশ সব সময় মি. ডিপেন্ডেবলের ব্যাটের দিকে তাকিয়ে থাকে। কারো উপর ভরসা থাকলেই কেবল মাত্র এ ধরনের প্রত্যাশা করা যায়, মুশি ঠিক তাই। বাংলাদেশের ক্রিকেট মুশির কাছ থেকে আরো অনেক কিছু পাবে ইনশাআল্লাহ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3254
Post Views 505