MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

মিয়ানমারকে চাপে রাখতে যা করতে পরামর্শ দিলেন বিএনপি নেতা!

In দেশের খবর - Thu at 7:30pm
মিয়ানমারকে চাপে রাখতে যা করতে পরামর্শ দিলেন বিএনপি নেতা!

রোহিঙ্গা নির্যাতন ইস্যুতে মিয়ানমার সরকারকে চাপে রাখতে বাংলাদেশ সরকারকে পরামর্শ দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

তিনি বলেছেন, বাংলাদেশ সরকার তাদেরকে (রোহিঙ্গা) শরনার্থী হিসেবে আশ্রয় দিয়ে মায়ানমার সরকারকে কূটনৈতিক চাপ প্রয়োগ করতে পারে।

আজ বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে "মায়ানমারে মুসলিম নির্যাতন ও গণহত্যার" প্রতিবাদে এক মানববন্ধনে তিনি এ পরামর্শ দেন। জাতীয়তাবাদী ওলামা দল এ মানববন্ধনের আয়োজন করে।

নজরুল ইসলাম খান বলেন, রোহিঙ্গারা মিয়ানমারে আশ্রয় না পেয়ে যখন বাংলাদেশে প্রবেশের চেষ্টা করছে তখন তাদেরকে ফিরিয়ে দেয়া হচ্ছে নিশ্চিত মূত্যুর দিকে। নিজ দেশে গুম খুন করা সরকার অন্য দেশের নির্যাতিত মানুষের পাশে দাঁড়াতে পারে না।

তিনি বলেন, রোহিঙ্গা নির্যাতন ইস্যুতে জাতিসংঘ, ওআইসি নির্বাক। অথচ তারাসহ শক্তিশালী দেশগুলো চাইলেই সেদেশের রোহিঙ্গা মুসলিম অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে ক্ষমতাসীন সরকারকে চাপ প্রয়োগ করতে পারে।

আয়োজক সংগঠনের সভাপতি হাফেজ আব্দুল মালেকের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য দেন, বিএনপির ভাইস-চেয়াম্যান শামসুজ্জামান দুদু, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের রহমতউল্লাহ প্রমুখ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3318
Post Views 254