MysmsBD.ComLogin Sign Up

নিজ নামে মোবাইল অ্যাপ চালু করলেন সানি!

In বিবিধ বিনোদন - Thu at 3:58pm
নিজ নামে মোবাইল অ্যাপ চালু করলেন সানি!

বলিউডের সমালোচিত অভিনেত্রী সানি লিওন খুবই অল্প সময়েই বলিউড অঙ্গণে জনপ্রিয়তা অর্জন করেছেন। তার ভক্তদের মুখে মুখে ঘুরে ফিরে শুধুই তার নাম। কখনও ঘটনা, কখনও রটনার মুখোমুখি হন সানি লিওন। যাকে নিয়ে ঘটনা ঠিক তাকে নিয়ে রটনা তো হবেই।

সানি লিওন সম্পর্কিত বিভিন্ন গুজব যেনো হাওয়ায় না উড়ে এজন্য স্বয়ং এই অভিনেত্রী নিজের নামে মোবাইল অ্যাপ খুললেন। যে অ্যাপ সহজেই ডাউনলোড করার মাধ্যমে সানির ভক্তরা তার সম্পর্কিত সঠিক তথ্য সহজেই পেয়ে যাবে।

বুধবার(৩০ নভেম্বর) বলিউডের এই অভিনেত্রী তার নিজস্ব মোবাইল অ্যাপটি প্রকাশ করেন। এসময় তিনি বলেন, ‘মিডিয়াতে আমাকে নিয়ে চর্চা হবেই। ভক্তরা যেনো সহজেই আমার খবরাখবর পান তার জন্যই এই অ্যাপটি চালুর প্রয়াস। এর মাধ্যমে ভক্তরা সানি লিওনি সম্পর্কে সঠিক খবরটিই পান। এবং এটি আমি নিশ্চিত করছি।’

নিউ ইয়র্ক ভিত্তিক স্টার্ট আপ এসকেপেক্সের সহযোগিতায় সানি লিওনি তার নতুন মোবাইল অ্যাপটি চালু করেছেন।

অ্যাপটি তার ভক্তদেরকে সাহায্য করবে তার সঙ্গে সরাসরি যোগাযোগের। এছাড়া তার সঙ্গে দেখা করারও সুযোগ থাকবে ওয়ান স্টপ শপে কেনাকাটার মাধ্যমে। এসময় তিনি আরও বলেন, ‘ফেসবুক, টুইটার, ইউটিউবের মতোই অ্যাপটির মাধ্যমে আমি বিশ্বব্যাপী আমার ভক্তদেরকে আমার সম্পর্কে জানার দরজা খুলে দিতে পারবো।’

নিজ নামে অ্যাপ চালু করে প্রথম ভারতীয় তারকা হিসেবে আত্মপ্রকাশ করলেন সানি লিওন। এ বিষয়ে নিজের অনুভূতি প্রকাশ করে সানি বলেন, ‘সত্যি বলতে, আমি এটি নিয়ে বিশেষ কোনো চিন্তা করিনি। শুধু ভবিষ্যতে আমার ভক্তদের কাছাকাছি থাকতেই আমি এটি চালু করেছি।

আমার ভক্তদের কারণেই আজ আমি সানি হিসেবে পরিচিত।’ এর আগে এসকেপেক্সের সঙ্গে যুক্ত হয়ে বব মার্লে, ওয়াইক্লেফ জঁ সহ ৩৫জন তারকা নিজ নামে অ্যাপ চালু করেন। তাদেরই ধারাবাহিকতায় সানি লিওন ও বিশ্বদুয়ারে নিজেকে মেলে ধরতেই নিজ নামে অ্যাপ চালু করলেন।

এই অ্যাপটির বিশেষত্ব জানতে চাইলে সানি বলেন, ‘এখানে আমার অন্তর্ভুক্ত সকল তথ্যই আমার ভক্তরা পাবেন। অর্থ্যাৎ আমি যে বিষয়গুলো আমার ভক্তদের জানাতে চাই শুধু সেগুলোই সেখানে লিপিবদ্ধ থাকবে। এবং এই অ্যাপটির সকল বিষয় আমি নিজ হাতেই নিয়ন্ত্রণ করবো।’

সানি বর্তমানে ব্যস্ত রয়েছে তার পরবর্তী ছবি ‘তেরা ইন্তেজার’র শুটিং নিয়ে। এটি পরিচাপলনা করছেন রাজীব ওয়ালিয়া। ‘তেরা ইন্তেজার’ ছবিতে সানির সহশিল্পী হিসেবে দেখা যাবে আরবাজ খানকে।

Googleplus Pint
Noyon Khan
Posts 3254
Post Views 365