MysmsBD.ComLogin Sign Up

শাহরুখ-ইমতিয়াজের ছবিতে রণবীর!

In সিনেমা জগৎ - Thu at 3:52pm
শাহরুখ-ইমতিয়াজের ছবিতে রণবীর!

শাহরুখ খান আর আনুশকা শর্মার ছবিতে নাকি থাকছেন রণবীর কাপুরও। ছবিটি পরিচালনা করেছেন ইমতিয়াজ় আলি। গতকাল সেই ছবির ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে।

ছবিতে রণবীরের চরিত্রটি ক্যামিও। খুব ছোট্ট একটি চরিত্রে দেখা যাবে তাঁকে। করণ জোহরের অ্যায় দিল হ্যায় মুশকিলে এমনই একটি চরিত্রে দেখা গিয়েছিল শাহরুখ খানকে। ছবিতে তিনি ছিলেন ঐশ্বরিয়ার প্রাক্তন স্বামী। তবে এখানে রণবীর অনুষ্কার প্রাক্তন স্বামী নন। তিনি আনুশকা শর্মার ফিয়ঁসে।

সূত্রের খবর, রণবীরের চরিত্রটি খুব ছোটো। কিন্তু তাই নিয়ে কোনও আক্ষেপ নেই তাঁর। ইমতিয়াজের রকস্টার ছবিতে তিনি অভিনয় করেছেন। তামাশাতেও ছিলেন তিনি। ইমতিয়াজের সঙ্গে রণবীরের সম্পর্ক খুব ভালো। তাই চরিত্রটির প্রস্তাব যখন রণবীরকে দেন ইমতিয়াজ, রণবীর সম্মতি দিয়ে দেন। তিনি নাকি চরিত্রটির বিষয়ে ইমতিয়াজকে বিস্তারিত জিজ্ঞাসাও করেননি।

ছবিতে আনুশকাকে এক পর্যটকের ভূমিকায় দেখা যাবে। সে ইউরোপ ঘুরতে বেরিয়েছে। তার গাইড শাহরুখ। ঘুরতে ঘুরতে একদিন তার এনগেজমেন্ট রিং হারিয়ে যায়। এরই মধ্যে শাহরুখের প্রমে পড়ে আনুশকা। এই নিয়েই ছবির গল্প।

অ্যায় দিল হ্যায় মুশকিলে রণবীর ও আনুশকার কেমিস্ট্রি নাকি খুব পছন্দ হয় ইমতিয়াজ়ের। তারপরই তিনি ছবিতে রণবীরকে নেওয়ার কথা ভাবেন। ১১ আগস্ট রিলিজ করবে শাহরুখ ও অনুষ্কার ছবিটি। ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে কাজ চালানোর জন্য দা রিং নামটি রাখা হয়েছে।

সূত্রঃ কালেরকন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3787
Post Views 216