MysmsBD.ComLogin Sign Up

মেয়ের পছন্দ নিয়ে এ কী বললেন দীপিকার বাবা!

In বিবিধ বিনোদন - Thu at 2:38pm
মেয়ের পছন্দ নিয়ে এ কী বললেন দীপিকার বাবা!

মেয়ের সম্পর্কে সামান্যতম খারাপ কথাও কি কোনও বাবার পক্ষে সহ্য করা সম্ভব? অবশ্য রণবীর সিং যে ‘কফি উইথ করণ’-এর ব়্যাপিড ফায়ার রাউন্ডে দীপিকা পাড়ুকোনকে ‘ম্যারেজ মেটেরিয়াল’ বলেছিলেন, সেটাকে ঠিক খারাপ কথা বলা যাবে না।

তিনি যে আদতে দীপিকার সঙ্গে ঘরই বাঁধতে চাইছেন, সেটাই এমন রসিকতার ছলে বলেছিলেন নায়ক।

দীপিকার প্রাক্তন প্রেমিকের মনে বেশ ভালমতো ঈর্ষা জাগাবার জন্য। ওই অনুষ্ঠানে তাঁর সঙ্গে তো এসেছিলেন রণবীর কাপুরও!

রণবীর সিংয়ের এই উক্তিতে রণবীর কাপুরের কতটা খারাপ লেগেছিল, তা বলা মুশকিল! কেন না, এর পরে গোটা অনুষ্ঠানটায় বেশ থমথমে মুখেই বসে ছিলেন রণবীর কাপুর। তবে কোনও মন্তব্য করেননি।

কিন্তু আর একজন মোটেই চুপ করে বসে থাকলেন না। বরং, ঘুরিয়ে বেশ বিদ্রুপের মুখেই ফেললেন দীপিকা পাড়ুকোনের পছন্দকে। তিনি আর কেউই নন, দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন।

প্রকাশ পাড়ুকোন সম্প্রতি মেয়েকে নিয়ে রণবীর সিংয়ের এই মন্তব্যের ভালই সমালোচনা করলেন। তবে শিষ্টতা বজায় রেখে।

যখন তাঁর কাছে জানতে চাওয়া হল, কবে তিনি রণবীরের সঙ্গে মেয়ের বিয়ে দিচ্ছেন, তখন প্রথমটায় বেশ অবাকই হলেন তিনি!

তখন তাঁকে ব্যাখ্যা করে বোঝাতে হল- রণবীর সিং তো বিয়ের জন্য প্রায় প্রস্তুত! নানা সাক্ষাৎকারে তিনি বলছেন বিয়ের পরিকল্পনার কথা। এমনকী দীপিকাকে তাঁর যে যথাযথ ‘ম্যারেজ মেটেরিয়াল’ বলে মনে হয়, সে কথাও তিনি ফলাও করে বলে বেড়াচ্ছেন!

শুনে প্রথমটায় একটু গম্ভীর হয়ে গেলেন প্রকাশ পাড়ুকোন। তার পর যা বললেন, তার অর্থ একটাই- দীপিকার পছন্দের উপরে তাঁর বিশেষ ভরসা নেই!

“ওরা যথেষ্ট বড় হয়ে গিয়েছে। ভালই জানে, দুজনে কী করছে! বাবা হিসেবে আমি দীপিকাকে যেটুকু ছাড় দেওয়ার দিয়ে রেখেছি। ও যা ভাল বোঝে, সেইরকমই সিদ্ধান্ত নেবে।

ওর কোনও সিদ্ধান্ত নিয়েই আমি কোনও দিন কিছু বলিনি, এবারেও কিছু বলার প্রশ্নই উঠছে না”, জানিয়েছেন প্রকাশ পাড়ুকোন!

মানে, আলতো করে মেয়ের একের পর এক সম্পর্কে থাকা এবং সম্পর্ক ভাঙার কথাই উল্লেখ করেছেন তিনি! বোঝাতে চেয়েছেন, মেয়ের সম্পর্ক কখন ভাঙবে, তা তিনি নিজেও জানেন না! ফলে, রণবীর সিংকে নিয়ে তিনি তেমন চিন্তিত নন!

তিনি দীপিকাকে ‘ম্যারেজ মেটেরিয়াল’ বললেই বা কী! দীপিকা আগে রণবীর সিংকে ম্যারেজ মেটেরিয়াল বলুন, তার পরে বিয়ের কথা ভেবে দেখা যাবে!

সূত্রঃ সংবাদ প্রতিদিন

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3787
Post Views 271