MysmsBD.ComLogin Sign Up

‘বস ২’ থেকে বাদ গেলেন শুভশ্রী!

In সিনেমা জগৎ - Thu at 2:35pm
‘বস ২’ থেকে বাদ গেলেন শুভশ্রী!

বহুদিন ধরেই ‘বস’ ছবির সিকোয়েল নিয়ে গুঞ্জন টলিপাড়ায়। ‘বস ২’ যে পাইপলাইনে রয়েছে সেই খবর বহুদিন ধরেই আলোচিত হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। প্রথম ছবিতে জিৎ ও শুভশ্রী জুটির কেমিস্ট্রি ছিল সুপারহিট।

কোরিওগ্রাফার-পরিচালক বাবা যাদবের এই ছবির সিকোয়েলে শুভশ্রীই অভিনয় করবেন বলে এতদিন খবর ছিল টলিউডে। কিন্তু জানা গিয়েছে, শুভশ্রী নয়, ‘বস ২’-তে নায়িকা হচ্ছেন বাংলাদেশের নুসরত ফারিয়া।

আজ বাংলাদেশের একটি সংবাদপত্রে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ‘বস ২’ হবে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনা। জিৎ-এর প্রযোজনা সংস্থা গ্রাসরুট এন্টারটেইনমেন্ট ও বাংলাদেশের জ্যাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনাতেই তৈরি হবে এই ছবি। পরিচালকও যৌথ— টলিউডের বাবা যাদব এবং ঢালিউডের আবদুল আজিজ।

শুভশ্রী এই ছবি থেকে বাদ পড়েছেন জানার পরেই টুইটারে একের পর এক অনুগামীরা হতাশাজনক পোস্ট করতে থাকেন। অনেকে আবার নুসরত ফারিয়াকে ট্যাগ করেও অনুরোধ করেন এই বলে যে তাঁরা জিৎ-এর বিপরীতে শুভশ্রীকেই দেখতে চান তাঁরা।

প্রসঙ্গত, ‘বস’ ছবিটি একটি তামিল ছবির রিমেক। সেই ছবির হিন্দি রিমেক হওয়ারও কথা ছিল কিন্তু এখনও পর্যন্ত হয়ে ওঠেনি। জানা গিয়েছে, আগামী বছর জানুয়ারি মাস থেকে শ্যুটিং শুরু হবে এবং খুব সম্ভব সামনের বছর ইদ অথবা পুজোর সময় মুক্তি পাবে ছবিটি।

এর আগে জিৎ-এর সঙ্গে ‘বাদশা’ ছবিতে কাজ করেছেন ফারিয়া। সেটিও ছিল ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনা। জিৎ-এর সঙ্গে আবারও কাজ করতে পেরে অত্যন্ত খুশি ফারিয়া। টলিউডেও ইতিমধ্যে অনেকেই নতুন ছবির জন্য শুভেচ্ছা জানিয়েছেন জিৎ-কে।

তথ্যসূত্রঃ এবেলা

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3787
Post Views 452