MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

এল ক্ল্যাসিকোতে ফিরছেন ইনিয়েস্তা

In ফুটবল দুনিয়া - Thu at 9:16am
এল ক্ল্যাসিকোতে ফিরছেন ইনিয়েস্তা

হাঁটুর ইনজুরি কাটিয়ে শনিবার রিয়াল মাদ্রিদের বিপক্ষে মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকোতে দলের তারকা মিডফিল্ডার আন্দ্রেস ইনিয়েস্তার ফেরার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন বার্সেলোনা বস লুইস এনরিকে। গত ২২ অক্টোবর লা লিগায় ভ্যালেন্সিয়ার বিপক্ষে ৩-২ গোলের জয়ের নাটকীয় ম্যাচটিতে লিগামেন্ট ইনজুরিতে আক্রান্ত হন স্প্যানিশ এই মিডফিল্ডার।

এনজো পেরেজের শক্তিশালী চ্যালেঞ্জে ইনিয়েস্তা মাঠ ত্যাগে বাধ্য হন। প্রাথমিক ভাবে ধারণা করা হয়েছিল পুরোপুরি সুস্থ হয়ে উঠতে ছয় থেকে আট সপ্তাহ সময় লাগতে পারে। কিন্তু পরবর্তীতে দেখা গেছে সম্ভাব্য সময়ের আগেই তিনি সুস্থ হয়ে উঠেছেন। সে কারণেই এনরিকে শনিবারের ম্যাচে ইনিয়েস্তাকে মূল একাদশে রাখতে আত্মবিশ্বাসী। লিগ টেবিলের শীর্ষে থাকা চির প্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে ৯ পয়েন্টের ব্যবধান যেন না হয় সেকথা চিন্তা করেই মাঠে নামবে স্বাগতিক বার্সেলোনা।

বুধবার কোপা দেল রে’তে হারকিউলিসের বিপক্ষে ম্যাচকে সামনে রেখে এনরিকে গণমাধ্যমে বলেছেন, মেডিকেল বোর্ডের সবুজ সঙ্কেতের অপেক্ষায় আছেন আন্দ্রেস। কিন্তু তার থেকেও বাস্তবে সে আরো বেশি সুস্থ। আজ সে আমাদের সাথে অনুশীলন করেছে, তার পরিস্থিতি সত্যিই ভাল। বহিষ্কারাদেশের কারণে বুধবারের ম্যাচটি খেলতে পারছেন না ইনিয়েস্তা। তবে এল ক্ল্যাসিকোর জন্যই আমরা অপেক্ষায় আছি।

তথ্যসূত্রঃ গোল.কম

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6771
Post Views 103