MysmsBD.ComLogin Sign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ০১ ডিসেম্বর, ২০১৬

In টিভির সময়সূচী - Thu at 4:57am
টিভিতে আজকের চলচ্চিত্র : ০১ ডিসেম্বর, ২০১৬

আনন্দ অশ্রু : অভিনয়ে সালমান শাহ, শাবনূর, কাঞ্চি। পরিচালনা শিবলী সাদিক। সকাল ১০টা ৩৫ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : খসরু ভাবুক প্রকৃতির। গান লিখে নিজেই সুর করে। শহর থেকে ছোট চাচার ইলেকশনে অংশ নিতে গ্রামে যায় খসরু। সেখানে পরিচয় হয় কিশোরী দোলার সঙ্গে। খসরু তার প্রেমে পড়ে। এ অপরাধে খসরুর শরীরে ইনজেকশন দিয়ে পাগল করে দেয় তার চাচা, আর দোলাকে গ্রামছাড়া করে। শহরে একই হাসপাতালে দেখা হয় তাদের, খসরু রোগী আর দোলা নার্স।

যুদ্ধ : অভিনয়ে জিৎ, মিঠুন চক্রবর্তী, রজতাভ দত্ত, কোয়েল মল্লিক প্রমুখ। পরিচালনা রবি কিনাগি। রাত ১২টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : সর্বানি ও ইন্দ্রনীল একে অন্যকে ভালোবাসে। সর্বানি গর্ভবতী হয়ে পড়ে। তারা বিয়ে করার সিদ্ধান্ত নেয়। এমন সময় একটি খুনের প্রত্যক্ষদর্শী হওয়ায় ইন্দ্রনীলকে হত্যা করা হয়। আর এই হত্যার তদন্ত করতে আসে তরুণ পুলিশ অফিসার অমর।

পেজ থ্রি : অভিনয়ে কঙ্কণা সেন শর্মা, সন্ধ্যা মৃদুল, তারা শর্মা প্রমুখ। পরিচালক মধুর ভাণ্ডারকর। সন্ধ্যা ৬টা ৩০ মিনিট, ফিল্মি।

গল্পসূত্র : সাংবাদিক মাধবী। সেলিব্রিটিদের নিয়ে পত্রিকার ‘পেজ থ্রি’র দায়িত্বে আছে। ঘটনাচক্রে পরিচয় হয় গায়ত্রীর সঙ্গে, যে বলিউড জগতে প্রবেশের স্বপ্নে বিভোর। অন্যদিকে রুমমেট পার্ল এয়ার হোস্টেজ, লক্ষ্য ধনী পুরুষকে বিয়ে করা। নানা পরিস্থিতিতে তিন নারীর স্বপ্ন ও সংগ্রামের গল্প নিয়েই এ ছবি।

মি, মাইসেল্ফ অ্যান্ড আইরিন : অভিনয়ে জিম ক্যারি, ক্রিস কুপার, রবার্ট ফরস্টার প্রমুখ। পরিচালনায় ববি ফ্যারেলি, পিটার ফ্যারেলি। বিকেল ৪টা ৫৪ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : পুলিশ অফিসার চার্লি মানসিক রোগে আক্রান্ত হয়। তার মধ্যে একই সঙ্গে নানা রকম ব্যক্তিত্ব কাজ করে। কখনো তিনি পাগলাটে, আক্রমণাত্মক কখনো আবার শান্ত। ঘটনাচক্রে দুই ব্যক্তিত্বের চার্লিই আইরিন ওয়াটার্স নামে এক নারীর প্রেমে পড়ে। এমন সময় আইরিনের সাবেক প্রেমিক ও তার সহযোগীরা আক্রমণ করে। বিচিত্র ব্যক্তিত্বের অধিকারী চার্লি আইরিনকে রক্ষার দায়িত্ব নেয়। ঘটে নানা ঘটনা।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6704
Post Views 230