MysmsBD.ComLogin Sign Up

জিতেও খুশি নন সাকিব!

In ক্রিকেট দুনিয়া - Nov 30 at 9:13pm
জিতেও খুশি নন সাকিব!

রংপুর রাইডার্সকে ৪২ রানে হারিয়ে বিপিএলে নিজেদের শীর্ষস্থান মজবুত করেছে সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস। কিন্তু দলের পারফরম্যান্সে সন্তুষ্ট নন অধিনায়ক সাকিব।

বুধবার মিরপুর শের-ই-বাংলায় টসে জিতে ব্যাটিংয়ে নেমে ঢাকা ডায়নামাইটস ৭ উইকেটে ১৮৮ রান তোলে। কিন্তু ৯.৪ ওভারে তাদের রান ছিল বিনা উইকেটে ১০৩। উড়ন্ত সূচনা এনে দেন মেহেদী মারুফ ও এভিন লুইস। কিন্তু তাদের পর একমাত্র সাকিবই দলের রানের চাকা সচল রাখতে পারেন। সাকিব ২০ বলে ৩ চার ও ১ ছক্কায় ২৯ রান করেন।

বোলিংয়ে রংপুরের ৬ উইকেট তুলে নেয় ৪৬ রানে। জয় নিশ্চিত হওয়ার পর শারীরিক ভাষাও পরিবর্তন এসে যায় ঢাকার ক্রিকেটারদের! সেই সুযোগ সোহাগ গাজী ও জিয়াউর রহমান স্কোরবোর্ডে ৮৭ রান যোগ করেন। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ১৪৬ রান তুলে নেয় রংপুর রাইডার্স।

ম্যাচ শেষে সাকিব নিজেদের পারফরম্যান্স নিয়ে পুরস্কার বিতরণী মঞ্চে বলেন,‘আমরা ব্যাটিং ও বোলিং দুটোইতেই শুরুটা ভালো করেছিলাম। কিন্তু দুই বিভাগেই আমরা শেষটা ভালোমতো করতে পারিনি। বোলিংয়ে আমাদের সুযোগ ছিল ১২০ রানের নিচে রংপুরকে আটকে রাখার। কিন্তু আমরা পারিনি। জয় পেয়েছি কিন্তু এসব জায়গায় আমাদেরকে কাজ করতে হবে। আমাদেরকে আমাদের পরিকল্পনায় ঠিক থাকতে হবে। পরিকল্পনাগুলো বাস্তবায়ন করতে হবে। ম্যাচে এটাই হতাশাজনক একটি দিক। আজকের উইকেট দারুণ ছিল। ব্যাটিংয়ে ২০০ কিংবা ২২০ রান করা যেত। আমাদের শুরুটা সেভাবেই ছিল। কিন্তু পরবর্তীতে পারিনি। আমরা যেভাবে শুরু করেছিলাম সেটা ইতিবাচক একটি দিক। আমরা এভাবেই শুরু করতে চাচ্ছিলাম। আমরা দল হিসেবে বেশ শক্তিশালী। আমাদেরকে হারানো কঠিন। কিন্তু আমাদেরকে আরও ভালো করতে হবে।’

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6981
Post Views 480