MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা নিয়ে গ্যালাক্সি সি৭ প্রো

In মোবাইল ফোন রিভিউ - Wed at 6:07pm
১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা নিয়ে গ্যালাক্সি সি৭ প্রো

স্যামসাং নিয়ে আসছে তাদের নতুন স্মার্টফোন গ্যালাক্সি সি৭ প্রো। আগামী মাসে ফোনটি বাজারে ছাড়া হতে পারে। ফোনটির দাম রাখা হয়েছে ১৯৯ মার্কিন ডলার।

গ্যালাক্সি সি৭ প্রোতে রয়েছে ৫ দশমিক ৭ ইঞ্চির ফুল-এইচডি ডিসপ্লে। রয়েছে স্ন্যাপড্রাগন ৬২৬ প্রসেসর ও ৪ জিবি র‍্যাম। ফোনটিতে রয়েছে ১৬ মেগাপিক্সেলের রিয়ার ও ফ্রন্ট ক্যামেরা। সেলফিপ্রেমীদের জন্য দারুণ এক অভিজ্ঞতা হবে ফোনটির ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

ফোনটি চলবে অ্যানড্রয়েড ৬ দশমিক ০ দশমিক ১ মার্শম্যালো অপারেটিং সিস্টেমে। ফোনটিতে রয়েছে ৩০০০ এমএএইচের ব্যাটারি এবং কোয়ালকমের কুইক চার্জ ৩ দশমিক ০ প্রযুক্তি।

এ ছাড়া গ্যালাক্সি সি৫ প্রো স্মার্টফোনটির স্পেসিফিকেশনের ব্যাপারেও আগাম খবর জানিয়েছে এনডিটিভি। ফোনটিতে থাকতে পারে স্ন্যাপড্রাগন ৬২৫ প্রসেসর ও ৩ জিবি র‍্যাম।

গত বছরের মে মাসে বাজারে ছাড়া হয়েছিল স্যামসাং গ্যালাক্সি সি৭ স্মার্টফোনটি। ফোনটির ৩২ জিবি স্টোরেজ সংস্করণের দাম রাখা হয়েছিল দুই হাজার ৫৯৯ চীনা ইয়েন আর ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ সংস্করণের দাম রাখা হয়েছিল দুই হাজার ৭৯৯ চীনা ইয়েন।

গ্যালাক্সি সি৭ স্মার্টফোনের সঙ্গে আরো ছাড়া হয়েছিল গ্যালাক্সি সি৫ স্মার্টফোনটি। ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ সংস্করণের দাম রাখা হয়েছিল দুই হাজার ২০০ চীনা ইয়েন আর ৬৪ জিবি সংস্করণের দাম রাখা হয়েছিল দুই হাজার ৪০০ চীনা ইয়েন।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6760
Post Views 381