JanaBD.ComLoginSign Up
Bangla Love Sms

১৯ বছর পর আবারো পর্দায় একসঙ্গে কারিশমা-সালমান!

সিনেমা জগৎ 30th Nov 2016 at 10:51am 265
১৯ বছর পর আবারো পর্দায় একসঙ্গে কারিশমা-সালমান!

বলিউডে তখনও মিলেনিয়াম আসেনি কিন্তু মিলেনিয়াম জেনারেশন বলিউডের চকচকে-ঝকঝকে মেকওভারে মুগ্ধ হয়ে রয়েছে। মাধুরী-শাহরুখ-কারিশমা-সালমান-অজয়-কাজলের সেই যুগের কথা কি সহজে ভুলবেন এখন তিরিশের কোঠা ছুঁইছুঁই দর্শকরা। শুধু তাঁরাই বা কেন, এখন যাঁরা বিশের কোঠার মাঝামাঝি, তাঁদের অনেকেরই কৈশোরের ক্রাশ ছিলেন কারিশমা আর সালমান তো এখনও হাঙ্ক।

বি-টাউনে এই মুহূর্তে বড় খবর, আবার ১৯ বছর পরে জুটি বাঁধতে চলেছেন কারিশমা ও সালমান। পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালার ছবি ‘জুড়ওয়া ২’-তে দেখা যাবে এই জুটিকে। এই ছবিতে কিন্তু নায়কের ভূমিকায় রয়েছেন বরুণ ধাওয়ান ও নায়িকার ভূমিকায় দেখা যাবে জ্যাকলিন ফারনান্দেজকে।

কিন্তু প্রযোজকের মতে, কারিশমা-সালমানের উপস্থিতি ছাড়া ৯০ দশকের পারহিট ছবির দ্বিতীয় ভার্সনটি জমবে না। তাই স্ক্রিপ্টটি এমনভাবেই লেখা হয়েছে যাতে কারিশমা-সালমান জুটিকে যেন দেখা যায় ছবিতে।

এই বিষয়ে এখনও পর্যন্ত সালমানের মতামত জানা যায়নি কিন্তু একটি সর্বভারতীয় দৈনিকে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, কারিশমা এই ছবি নিয়ে বেশ উৎসাহিত। ছবিতে তাঁর অংশগ্রহণ ঠিক কতটা থাকবে সেই বিষয়ে এখনও স্পষ্টভাবে জানা না গেলেও তিনি যে ছবিটির ব্যাপারে অত্যন্ত আগ্রহী সেটা তিনি ইতিমধ্যেই জানিয়েছেন পরিচালক ডেভিড ধাওয়ানকে।

এছাড়া কারিশমা আরও বলেছেন যে ছবির নায়কের ভূমিকায় বরুণকে কাস্টিং করাতে তিনি খুশি কারণ তাঁর মতে, বরুণকে ভাল মানাবে নায়কের চরিত্রে। এর পর সলমনের দিক থেকেও আনুষ্ঠানিক সম্মতি পেলে সোনায় সোহাগা হয়।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)