MysmsBD.ComLogin Sign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ৩০ নভেম্বর , ২০১৬

In টিভির সময়সূচী - Nov 30 at 5:26am
টিভিতে আজকের চলচ্চিত্র : ৩০ নভেম্বর , ২০১৬

বাস্তব : অভিনয়ে মান্না, মৌসুমী। পরিচালনা কাজী হায়াৎ। সকাল ১০টা ২ মিনিট, মাছরাঙা।

গল্পসূত্র : কবির উচ্চ মাধ্যমিকে পাস করে তৃতীয় শ্রেণিতে। বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পায় না। মায়ের গয়না বেচে সে মুরগির ব্যবসা শুরু করে। সন্ত্রাসীরা তার সব মুরগি নিয়ে যায়। সেই মুরগি উদ্ধার করতে গিয়ে শহরের সবচেয়ে বড় সন্ত্রাসী হয় কবির।~

হিং টিং ছট : অভিনয়ে সৌমিত্র চট্টোপাধ্যায়, সমদর্শী দত্ত, অঙ্কিতা চক্রবর্তী, রজতাভ দত্ত প্রমুখ। পরিচালনা অনসূয়া রায় চৌধুরী। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : শিল্পী আকাশ। ভালো গান করে। সম্প্রতি প্রেমিকার সঙ্গে সম্পর্কের ইতি টেনেছে। মন ভালো নেই। তাই বেরিয়ে পড়েছে অজানা গন্তব্যের উদ্দেশে। পথে যেতে পরিচয় হয় চলচ্চিত্র পরিচালক ডি কে লোধ, তার স্ত্রী লতিকা ও জাদুকর কুহকের সঙ্গে। কুহকের জাদুর বাক্স থেকে বের হয় জাদুর মেয়ে সোনালী। আকাশ সোনালীর প্রেমে পড়ে। অন্যদিকে পরিচালক লোধের ইচ্ছা সোনালীকে তার ছবির নায়িকা করবে।

ওয়ারিশ : অভিনয়ে জিতেন্দ্র, হেমা মালিনী, প্রেম চোপড়া, মেহমুদ, ডেভিড আব্রাহাম প্রমুখ। পরিচালনা রামানা। সকাল ৯টা ৫৩ মিনিট, জি ক্লাসিক।

গল্পসূত্র : যুবরাজ রাম কুমার তার জন্মদিনে গরিব বন্ধুদের নিয়ে এক টেবিলে খাবার আয়োজন করে। যা দেখে রাজা যুবরাজকে কটাক্ষ করে। রাম কুমার সেই দুঃখে প্রাসাদ থেকে বেরিয়ে যায়। নিরুদ্দেশ যুবরাজের খোঁজে রাজা লোক পাঠায়। কোথাও তাকে খুঁজে পাওয়া যায় না। অনেক বছর পর রাজার মৃত্যু হলে উত্তরাধিকারের সমস্যা দেখা দেয়। একের পর এক তিন যুবক রাজ কুমারের দাবি নিয়ে প্রাসাদে আসে।

মনস্টারস, ইনকরপোরেশন : এনিমেটেড। পরিচালনা পিট ডক্টর। বিকেল ৫টা ৩০ মিনিট, জি স্টুডিও।

গল্পসূত্র : বিশালদেহী দুই দৈত্য—সুলিভান ও তার বন্ধু মাইক। তারা মনস্টার ইংক নামের সুবিশাল প্রতিষ্ঠানে চাকরি করে। ওই প্রতিষ্ঠানের কাজই হলো পৃথিবীর মানব শিশুদের ভয় দেখানো। শিশুদের ভয় দেখানোর মাধ্যমে তৈরি হয় ‘এনার্জি’। যে এনার্জি দিয়ে চলে দৈত্যদের শহরের সব কিছু। ঘটনাচক্রে দৈত্যদের সেই দুনিয়ায় চলে আসে মানব শিশু বু। সেই বু-কে তার নিজের পৃথিবীতে পৌঁছে দেওয়ার মিশনে নামে সুলি ও মাইক।

Googleplus Pint
Noyon Khan
Posts 3474
Post Views 263