MysmsBD.ComLogin Sign Up

বাপ্পী-মিমের বিয়ের গুঞ্জন ভিত্তিহীন!

In বিবিধ বিনোদন - Nov 29 at 6:31pm
বাপ্পী-মিমের বিয়ের গুঞ্জন ভিত্তিহীন!

অভিনেতা বাপ্পী ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম বিয়ে করেছেন এমন খবরে শোবিজ অঙ্গন বেশ মেতেছে। কিন্তু সেসব গুঞ্জনকে উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ও অভিনেতা বাপ্পী। এ বিষয়ে বাপ্পী বলেন, বিয়ে খুব গুরুত্বপূর্ণ ব্যাপার। এসব নিয়ে লুকোচুরি আমার পছন্দ নয়। তারকা হয়েছি বলে আমিও মানুষ। যখন বিয়ে করবো সবাইকে জানিয়েই করবো। আর সেখানে অতিথি হিসেবে আপনারা সাংবাদিকরাও সম্মানের সঙ্গেই নিমন্ত্রিত হবেন।

কয়েকদিন ধরেই বিনোদন সাংবাদিকদের মাঝে দুজনের বিয়ের গুজব ছড়িয়ে পড়ে। শোনা গেছে, চলতি নভেম্বরের শুরুতেই ‘সুইটহার্ট’ ছবির এই জুটি কলকাতার কালিঘাটের মন্দিরে গিয়ে মালাবদল করেছেন। কিন্তু এ বিষয়ে বাপ্পী বলেছেন, এসব গুজব। একটি মহল উদ্দেশ্য প্রণোদিতভাবে তাঁর পেছনে লেগেছে। কেন না কিছুদিন আগেই তুলতুলি নামের এক মেয়েকে বিয়ে করেছেন বাপ্পী এমন গুজব ছড়ায়। যার কোনো ভিত্তি নেই। সেই গুজবে ফায়দা না করতে পেরেই এবার মিমের সাথে বিয়ের গুজব ছড়াচ্ছে।

যখন একটি ভালো জুটি ইন্ডাস্ট্রিতে গড়ে উঠতে ধরে তখনই নানা গুজব ছড়াতে শুরু করে উল্লেখ করে বাপ্পী বলেন, নায়ক-নায়িকার প্রেম-বিয়ে নিয়ে গুঞ্জন নতুন কিছু নয়। এর আগে অনেক জুটি নিয়েই মুখরোচক খবর প্রকাশ হয়েছে এবং আগামীতেও হবে। সম্প্রতি মিমের সঙ্গে আমি দুটি ছবিতে কাজ করেছি। এর একটি ‘সুইটহার্ট’ বেশ আলোচনায় এসেছিল। আর নতুন করে মুক্তির অপেক্ষায় ‘আমি তোমার হতে চাই’ ছবিটি। ‘দাগ’ ছবিতেও মিমের সঙ্গে অভিনয় করেছি আমি। আরো অনেকেই আমাদের জুটি নিয়ে ছবি করতে আগ্রহ প্রকাশ করছেন। যখনই একটা জুটি জমে উঠতে শুরু করেছে তখনই কিছু মানুষ পেছনে লেগে গেছে।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6946
Post Views 437