MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

নবম ম্যাচে মাশরাফিদের দ্বিতীয় জয়

In ক্রিকেট দুনিয়া - Nov 29 at 6:10pm
নবম ম্যাচে মাশরাফিদের দ্বিতীয় জয়

বিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। কিন্তু চ্যাম্পিয়নরা তাদের পারফরম্যান্সের ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি। চলতি আসরে এ পর্যন্ত ৯ ম্যাচে মাঠে নেমে জয় পেয়েছে মাত্র ২টিতে। মঙ্গলবার তারা দ্বিতীয় জয়টি পায় বরিশাল বুলসের বিপক্ষে।

মঙ্গলবার বিপিএলের ৩২তম ম্যাচে আজ মুখোমুখি হয় বরিশাল বুলস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বরিশালের অধিনায়ক মুশফিকুর রহিম। আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৪২ রান করে বরিশাল বুলস। জবাবে ৬ বল ও ৮ উইকেট হারে রেখে জয়ের বন্দরে নোঙর করে কুমিল্লা।

ব্যাট হাতে কুমিল্লার পাকিস্তানি ব্যাটসম্যান আহমেদ শেহজাদ অপরাজিত ৬১ রান করেন। ৪৬ রান করেন ইমরুল কায়েস। অপরাজিত ২৭ রান করেন মারলন স্যামুয়েলস। বল হাতে বরিশালের ডেভিড মালান ও রুম্মান রাইস ১টি করে উইকেট নেন।

এর আগে টস জিতে ব্যাটিংয়ে নেমে নিজেদের শুরুটা ভালো করতে পারেনি বরিশাল। দলীয় ৮ রানেই সাজঘরে ফেরেন ওপেনার দিলশান মুনাবেরা। ব্যক্তিগত ৭ রানে মুনাবেরার আউটের পর ৯ রানে সাজঘরে ফেরেন আরেক ওপেনার ডেভিড মালান। বরিশালের হয়ে ব্যক্তিগত সর্বোচ্চ ২৯ আসে অধিনায়ক মুশফিকুর রহিমের ব্যাট থেকে। এছাড়া যিভান মেন্ডিস করেন ২৮ রান। আর কেউ বড় কোনো ইনিংস খেলতে না পরায় নির্ধারিত ২০ ওভারে ১৪২ রানে থামে বরিশালর ইনিংস।

বল হাতে কুমিল্লার হয়ে নাবিল সামাদ ৩টি ও রশিদ খান ২টি উইকেট নেন। এছাড়া ১টি করে উইকেট নেন শাহদাত হোসেন ও মোহাম্মদ সাইফুদ্দিন।

তথ্যসূত্রঃ অনলাইন

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6907
Post Views 207