MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

সম্পর্ক ঠিক করবেন যেভাবে

In লাইফ স্টাইল - Tue at 5:01pm
সম্পর্ক ঠিক করবেন যেভাবে

অনেক সময় সম্পর্ক ভেঙে গেলে সেটাকে জোড়া দিতে বেশ বেগ পেতে হয়। তবে অনেকেই চান ভেঙে যাওয়া সম্পর্ক আবার ঠিক করতে কিন্তু কীভাবে সেটা করবেন তা নিয়ে থাকেন বিপাকে। কয়েকটি উপায় অবশ্য রয়েছে, সেসব উপায়ে আপনি চেষ্টা করলে সঙ্গীর সঙ্গে সম্পর্ক স্বাভাবিক হতে পারে। নিচে সেই কৌশলগুলো নিচে দেওয়া হলো।

১. মিস কল দিন
সঙ্গীকে মিস কল দিন। যদি সে ফিরতি কল করে তাহলে বুঝবেন সে এখনো ভালোবাসে। তাই সে পুনরায় ফোন করলে তাকে বলুন, ভুল করে মিস কল গেছে। আর তখন থেকেই কথা বলা শুরু করে দিন।

২. দূরত্বভাব বোঝানো
আপনার সঙ্গী যদি ব্যায়াম করতে জিমে যায়, শপিংয়ে যায় কিংবা পার্কে হাঁটার অভ্যাস থাকে, তাহলে আপনি সেখানে যান এবং তাকে দেখেও না দেখার অভিনয় করুন। সে যদি নিজে থেকে কথা বলতে আসে তা হলে সুযোগটি কাজে লাগান। কথা বলে সম্পর্ক ভালো করে নিন।

৩. উপহার দিন
অনলাইন থেকে তাকে খুব সাধারণ কিছু উপহার দিন। উপহারটি অবশ্যই সঙ্গীর বাসা পর্যন্ত পৌঁছাতে হবে। উপহারের কারণে সে আপনাকে ধন্যবাদ জানিয়ে ফোন করবে কিংবা বার্তা পাঠাবে। তখন থেকেই পুনরায় কথা বলা শুরু করে দিন।

৪. বার্তা পাঠান
কোনো কিছুতেই কাজ না হলে ‘কেমন আছো’ কিংবা ‘দুঃখিত’ লিখে বার্তা পাঠান। অনেক ক্ষেত্রে এই উপায় কাজে লাগে। সঙ্গী উত্তর দিতে পারে।

৫. যেতে দেওয়া
যদি কোনো কৌশল শেষ পর্যন্ত কাজে না আসে তাহলে সরে আসা উচিত। কেননা সঙ্গী যদি সম্পর্ক রাখতে না চায়, তাহলে শত চেষ্টা করেও তা ধরে রাখতে পারবেন না। এমন অবস্থায় মন শক্ত করে সঙ্গীর কাছ থেকে সরে আসা উচিত।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6748
Post Views 332