MysmsBD.ComLogin Sign Up

মোশাররফ-পাখির ‘মেঘবালিকা’ দেখেছে ২০ লাখ দর্শক!

In নাটক ও টেলিফিল্ম - Nov 29 at 3:21pm
মোশাররফ-পাখির ‘মেঘবালিকা’ দেখেছে ২০ লাখ দর্শক!

‘মেঘবালিকা’ নাটকের শুটিংয়ের ফাঁকে মোশাররফ করিম ও মধুমিতা।

দেশের জনপ্রিয় অভিনয়শিল্পী মোশাররফ করিম ও কলকাতার পাখিখ্যাত মধুমিতা চক্রবর্তী প্রথমবারের মতো এনটিভির একটি টেলিফিল্মে অভিনয় করেছেন। পারভেজ আমিন পরিচালিত টেলিফিল্মটি ১৩ সেপ্টেম্বর ঈদুল আজহার দিন এনটিভিতে সম্প্রচারিত হয়।

এনটিভির অফিশিয়াল ইউটিউব চ্যানেলে টেলিফিল্মটি আপলোড করার পর এখন পর্যন্ত দুই মিলিয়ন বা ২০ লাখেরও বেশিবার দেখা হয়েছে।

এ প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, “ইউটিউবে ২০ লাখ দর্শক ‘মেঘবালিকা’ টেলিফিল্মটি দেখেছেন। এটা বাংলাদেশের নাটকের জন্য ইতিবাচক ব্যাপার।” অন্যদিকে, টেলিফিল্মটি দেখার জন্য দর্শকদের ধন্যবাদ জানান মধুমিতা।

নাটকটির পরিচালক পারভেজ আমিন বলেন, ‘২০ লাখ দর্শক টেলিফিল্মটি দেখেছেন, এটাই অনেক বড় প্রাপ্তি। আবারও প্রমাণ হলো, বাংলাদেশের দর্শক নাটক অনেক পছন্দ করেন। এ ছাড়া নাটকের অভিনয়শিল্পী মোশাররফ করিম ও মধুমিতা তাঁরা দুজনই বাংলাদেশ ও ভারতে অনেক জনপ্রিয়।’

‘মেঘবালিকা’ টেলিফিল্মের শুটিং বাংলাদেশে হয়নি। ভারতের মানালির বিভিন্ন মনোরম লোকেশনে এর শুটিং হয়েছে। রোমান্টিক এই টেলিফিল্মের গল্পে দেখা যায়, মধুমিতা বাসা থেকে পালিয়ে একটি রিসোর্টে ওঠেন। প্রেমিক প্রতারণা করার কারণে আত্মহত্যা করার সিদ্ধান্ত নেন তিনি।

কিন্তু মোশাররফ করিমের সঙ্গে পরিচয়ের পর তাঁর জীবন বদলে যায়।

বাংলাদেশ ও ভারতে মোশাররফ করিমের জনপ্রিয়তার কথা কারো অজানা নয়। কিছুদিন আগেও কলকাতা থেকে মোশাররফ করিমের একজন ভক্ত ঢাকায় এসে তাঁর সঙ্গে দেখা করেন।

মধুমিতা চক্রবর্তী ভারতীয় বাংলা চ্যানেল স্টার জলসায় প্রচারিত ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালে পাখি চরিত্রে অভিনয় করে ভারত ও বাংলাদেশে দ্রুত জনপ্রিয়তা পান।

বাংলাদেশে মধুমিতার একজন অন্ধভক্ত ‘পাখি’ নামক পোশাক কিনতে না পেরে আত্মহত্যাও করেছিলেন। বিষয়টি মধুমিতাও জানেন। তিনি তাঁর ভক্তদের এ ধরনের কর্মকাণ্ড থেকে বিরত থাকার অনুরোধ করেছেন।

Googleplus Pint
Noyon Khan
Posts 3481
Post Views 390