MysmsBD.ComLogin Sign Up

একই সিনেমায় রজনীকান্ত-সালমান!

In সিনেমা জগৎ - Tue at 2:21pm
একই সিনেমায় রজনীকান্ত-সালমান!

ভারতের দক্ষিণী সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত। তার সিনেমা হলেই ভক্তদের মধ্যে থাকে বাড়তি উন্মাদনা। আর তাতে যদি থাকেন বলিউডের কোনো তারকা তাহলে তো সোনায় সোহাগা।

কিছুদিন আগে অক্ষয় কুমার ও রজনীকান্ত অভিনীত বহুল প্রতিক্ষীত রোবট-টু বা ২.০ সিনেমার ফার্স্ট প্রকাশনা অনুষ্ঠানে রজনীকান্তের সঙ্গে সিনেমায় অভিনয়ের বিষয়ে আগ্রহ প্রকাশ করেছিলেন সালমান খান। রজনীকান্তও রাজি হয়েছিলেন।

এবার তাদের এই ইচ্ছাকে বাস্তবে রূপ দিতে চাইছেন রকলিন ভেঙ্কটেশ। শোনা যাচ্ছে, সালমান এবং রজনীকান্তকে নিয়ে একটি সিনেমা নির্মাণ করতে চলেছেন তিনি। এর আগে সালমানের বজরঙ্গি ভাইজান এবং রজনীকান্তের লিঙ্গা সিনেমার প্রযোজনা করেছিলেন তিনি।

এ প্রসঙ্গে প্রযোজক রকলিন ভেঙ্কটেশ বলেন, ‘যখন রজনীকান্ত কারো সঙ্গে অভিনয় করতে রাজি হন তখন সবকিছুই ঠিকমতো হয় এবং দ্রুতগতিতেই হয়। কিন্তু আমার দিক থেকে এমনটা হচ্ছে না। আমি আমার পরবর্তী সিনেমার ঘোষণা সময় মতোই দিব।’

এর আগে একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘যদি সম্ভব হয়, আমি সালমানের সিনেমায় বার বার প্রযোজনা করতে চাই। আমরা প্রযোজনা ব্যবসায় কোটি কোটি রুপি খরচ করি কিন্তু সালমানের মতো মানুষ খুঁজে পাওয়া কঠিন।’

তথ্যসূত্রঃ এবেলা

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6704
Post Views 283