MysmsBD.ComLogin Sign Up

বিপিএলে মুখোমুখি কুমিল্লা-বরিশাল, চিটাগং-খুলনা

In ক্রিকেট দুনিয়া - Nov 29 at 9:49am
বিপিএলে মুখোমুখি কুমিল্লা-বরিশাল, চিটাগং-খুলনা

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) মঙ্গলবার রয়েছে দুটি খেলা। মিরপুর শেরে-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দুপুরের খেলায় মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম বরিশাল বুলস। আর সন্ধায় চিটাগং ভাইকিংসের বিপক্ষে লড়বে খুলনা টাইটান্স।

দুপুর একটায় মাঠের লড়াইয়ে নামবে কুমিল্লা ও বরিশাল। এবারের আসরে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লার সময়টা বাজেই কাটল। আট ম্যাচ খেলে ফেললেও মাশরাফি বিন মর্তুজার দল জিতেছে মাত্র একটিতে। বাকি সাতটি ম্যাচ হেরে সংগ্রহ করেছে শুধুমাত্র দুটি পয়েন্ট। ফলে চলতি আসরে টিকে থাকাটা প্রায় অসম্ভবই তাদের জন্য। পয়েন্ট টেবিলে রয়েছে সবার শেষে।

স্বস্তিতে নেই বরিশালও। মুশফিকুর রহিমের দল নয় ম্যাচ খেলে ছয় হারের বিপরীতে জিতেছে তিনটিতে। ছয় পয়েন্ট সংগ্রহ করে রয়েছে কুমিল্লার ঠিক ওপরে (ষষ্ঠ)। দু’দলের প্রথম সাক্ষাতে কুমিল্লাকে ছয় উইকেটে হারিয়েছিল বরিশাল।

এদিকে সন্ধা পৌনে ছয়টার ম্যাচে একই ভেন্যুতে মুখোমুখি হবে চিটাগং ও খুলনা। এবারের আসরে তামিম ইকবালের চিটাগং প্রথম দিকে খারাপ খেললেও ধীরে ধীরে নিজেদের ফিরে পেয়েছে। নয় ম্যাচ খেলে পাঁচ জয় ও চার হারে ১০ পয়েন্ট সংগ্রহ করেছে দলটি। পয়েন্ট টেবিলে তারা রয়েছে তিনে।

ফুরফুরে মেজাজে রয়েছে খুলনা টাইটান্স। তেমন কোনো তারকার ছড়াছড়ি না থাকলেও আসরে দাপট দেখিয়ে দারুণ লড়াই করছে দলটি। এখন পর্যন্ত নয় ম্যাচে ছয় জয় ও তিন হারে ১২ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় অবস্থানে আছে মাহমুদুল্লাহ রিয়াদের দল। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে থেকে শীর্ষে আছে ঢাকা ডায়নামাইটস।

চিটাগং ও খুলনার প্রথম সাক্ষাতে চার রানের জয় তুলে নিয়েছিল মাহমুদুল্লারা।

সূত্রঃ বাংলানিউজ২৪

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4133
Post Views 239