MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

আইটেম গানে খোলামেলা উর্বশী

In সিনেমা জগৎ - Nov 28 at 8:54pm
আইটেম গানে খোলামেলা উর্বশী

বলিউডের বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন অভিনেত্রী উর্বশী রাউটেলা। এবার একটি আইটেম গানে দেখা যাবে তাকে। গানটিতে নিজেকে খোলামেলাভাবে উপস্থাপন করেছেন উর্বশী। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

হৃতিক রোশানের পরবর্তী সিনেমা ‘কাবিল’। এ সিনেমায় কিশোর কুমারের গাওয়া ‘সারা জামানা’ শিরোনামের গানটি রিমেক করা হয়েছে। আর এই গানের সঙ্গে খোলামেলা উর্বশীকে দেখা যাবে বলে জানিয়েছেন এ সিনেমার নির্মাতা সঞ্জয় গুপ্তা।

এ প্রসঙ্গে পরিচালক সঞ্জয় গুপ্তা বলেন, ‘কাবিল সিনেমায় একটি আইটেম গান রয়েছে। এ গানে পাঁচ ফুট আট ইঞ্চি উর্বশী খোলামেলাভাবে হাজির হয়েছেন। এর আগে এতটা খোলামেলা হয়ে আর কোনো সিনেমায় কাজ করেননি তিনি।’

এর আগে ইয়ারানা সিনেমায় সারা জামানা গানে দেখা গিয়েছিল অমিতাভ বচ্চনকে। বিখ্যাত এই গানে পারফর্ম করার কথা শুনে প্রথমে অনেকটা ভয়ই পেয়েছিলেন উর্বশী। তাই গানটি নিয়ে বেশ এক্সাইটেড এই অভিনেত্রী। এ প্রসঙ্গে উর্বশী বলেন, ‘এর আগে পুরো আইটেম গানে কাজ করিনি। গানটিতে পারফর্ম করতে পেরে খুব ভালো লাগছে।’

রোমান্টিক, অ্যাকশন, থ্রিলার ঘরানার ‘কাবিল’ সিনেমায় হৃতিক ছাড়াও আরো অভিনয় করেছেন ইয়ামি গৌতম, রনি রায়, রোহিত রায়, গিরিশ কুলকার্নি প্রমুখ। সিনেমাটি আগামী ২৬ জানুয়ারি মুক্তি পাবে।

তথ্যসূত্রঃ অনলাইন

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6834
Post Views 432