MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

শেষ দিনে ৩৬৮ রান করতে পারবে তো পাকিস্তান!

In ক্রিকেট দুনিয়া - Mon at 4:58pm
শেষ দিনে ৩৬৮ রান করতে পারবে তো পাকিস্তান!

সেডন পার্কে হ্যামিল্টন টেস্টের শেষ দিন কী অপেক্ষা করছে? নিউজিল্যান্ডের জয় নাকি পাকিস্তানের বীরোচিত ড্র? ঠিক এখনই বলা অসম্ভব। কারণ, শেষ দিন। উইকেট অনেকখানি ভেঙে গেছে। সুতরাং ৩৬৮ রান কী পাকিস্তানের পক্ষে তাড়া করা সম্ভব হবে! সময়ই বলে দেবে। তবে শেষ দিন যে রোমাঞ্চ অপেক্ষা করছে তা অনায়াসেই বলা যায়।

দ্বিতীয় ইনিংসে রস টেলরের দুরন্ত সেঞ্চুরির পর ৫ উইকেটে ৩১৩ রানে ইনিংস ঘোষণা করে নিউজিল্যান্ড। ফলে পাকিস্তানের সামনে লক্ষ্য দাঁড়ায় ৩৬৯ রান। জবাবে ব্যাট করতে নেমে ৩ ওভার খেলেছে পাকিস্তান। কোনো উইকেট না হারিয়ে সংগ্রহ করেছে ১ রান। সামি আসলাম আর আজহার আলি রয়েছেন উইকেটে। জয়ের জন্য প্রয়োজন আর ৩৬৮ রান। এ রান সংগ্রহ করতে পারবে তো আজহার আলির দল? প্রথম ইনিংসে ২১৬ রানে অলআউট হয়েছিল পাকিস্তান।

চতুর্থ দিনের শুরুটা ছিল নিউজিল্যান্ডের একেবারে শুরু থেকে। তবে শুরুতেই জিত রাভালের উইকেট হারায় কিউইরা। তবে দ্বিতীয় উইকেট জুটিতে টম লাথাম আর কেন উইলিয়ামসন মিলে ৯৬ রানের জুটি গড়ে তোলেন। ১১ থেকে ১০৭ রানে গিয়ে থাকে এই জুটি। এ সময় ৪২ রান তুলে বিদায় নেন উইলিয়ামসন।

১৫০ বলে ৮০ রান করেন কেন উইলিয়াসন। ১০২ রানে অপরাজিত থাকেন রস টেলর। হ্যানরি নিকোলস ২৬ এবং কলিন ডি গ্রান্ডোম করেন ৩২ রান। শেষ পর্যন্ত ৫ উইকেট হারিয়ে ৩১৩ রানে ইনিংস ঘোষণা করেন কিউই অধিনায়ক। পাকিস্তানের ইমরান খান নেন ৩ উইকেট। ১টি করে উইকেট নেন মোহাম্মদ আমির আর ওয়াহাব রিয়াজ।

সূত্রঃ জাগো নিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3916
Post Views 211