MysmsBD.ComLogin Sign Up

যৌনতা নিয়ে দুই রণবীরের প্রকাশ্যে আলোচনা

In বিবিধ বিনোদন - Mon at 4:06pm
যৌনতা নিয়ে দুই রণবীরের প্রকাশ্যে আলোচনা

রণবীর কাপুরকে এমনরূপে আগে কখনও দেখা যায়নি। সাহসী উত্তর দিতে তাঁকে বড় একটা দেখা যায় না। কিন্তু কফি উইথ করণে তিনি কি না সোজা ওভার বাউন্ডারি হাঁকিয়ে দিলেন! সোজাসুজি ক্যামেরার সামনে বলে দিলেন, তাঁর কাছে যৌনতা হলো হস্তমৈথুনের মতো।

কফি উইথ করণে গতকাল এসেছিলেন রণবীর কাপুর ও রণবীর সিং। রণবীর সিং বরাবরই সাহসী জবাব দেন। কিন্তু রণবীর কাপুর সাধারণত ভেবেচিন্তে উত্তর দেন। অন্তত এতদিন তাই হয়ে এসেছে। কিন্তু হয়তো রণবীর সিংয়ের সঙ্গে থেকেই তিনিও গতকাল সাহসী উত্তর দিয়ে দিলেন। করণ যখন তাঁকে ক্যাজ়ুয়াল সেক্সের বিষয়ে জিজ্ঞাসা করলেন, রণবীর বললেন, আমার মনে হয় ক্যাজ়ুয়াল সেক্স হস্তমৈথুনের মতো। ওর থেকেও খারাপ।

রণবীরের এই উত্তরে মুহূর্তের জন্য হতভম্ব হয়ে গিয়েছিলেন করণ জোহর। তবে প্রসঙ্গটি এখানেই শেষ করেননি করণ। তিনি এটিকে আরও টেনে নিয়ে যান। রণবীর কাপুরকে জিজ্ঞাসা করেন, তিনি কি পর্নোগ্রাফি দেখেন?

রণবীর জবাব দেন, পর্ন স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর। আমার মনে হয় যৌন জীবনকে ঘেঁটে দেয় পর্নোগ্রাফি। এগুলো হিংসাত্মক, ডার্ক। রণবীর কাপুরের এই উত্তরে রণবীর সিং কিন্তু চুপ থাকেননি। ইয়ার্কির ছলে তিনি বলেন, তুমি হয়তো ভুল পর্ন দেখেছো। রণবীরের এই ইয়ার্কিতে যোগ দেন করণও। বলেন, সম্ভবত জাপানিজ় পর্ন।

দুই রণবীর ও করণের কথা শুনেই বোঝা যাচ্ছে, সেগমেন্টটি ছিল দুষ্টুমিতে মাখা। রণবীর কাপুরকে এও জিজ্ঞাসা করা হয়, তিনি শেষ কবে পর্ন দেখেছিলেন। রণবীরের উত্তর ছিল, “গতকাল।” উত্তর শুনে রণবীর সিং আর করণ জোহর তো হেসেই কুটোপুটি।

রণবীর কাপুর ও রণবীর সিং ছাড়া কফি উইথ করণের এই সিজ়নে এসেছেন আরও কয়েকজন সেলেব্রিটি। বরুণ ধাওয়ান ও অর্জুন কাপুর, অক্ষয় কুমার ও টুইঙ্কল খান্না এবং শাহরুখ খান ও আলিয়া ভাট।

সূত্রঃ কালেরকন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3837
Post Views 374