MysmsBD.ComLogin Sign Up

আসছে আরিফিন শুভ ও নূসরাত ফারিয়ার ‘প্রেমী ও প্রেমী’

In সিনেমা জগৎ - Nov 28 at 3:54pm
আসছে আরিফিন শুভ ও নূসরাত ফারিয়ার ‘প্রেমী ও প্রেমী’

সম্প্রতি শেষ হলো জাকির হোসেন রাজু পরিচালিত ‘প্রেমী ও প্রেমী’ চলচ্চিত্রের কাজ। তাই এখন মুক্তির জন্য পুরোপুরি প্রস্তুত আরিফিন শুভ ও নূসরাত ফারিয়ার ‘প্রেমী ও প্রেমী’ চলচ্চিত্রটি। এই চলচ্চিত্রের গল্প লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। কাহিনী বিন্যাস করেছেন জাকির হোসেন রাজু।

এতে অভিনয় প্রসঙ্গে আরিফিন শুভ বলেন, আমি শুধু এতোটুকুই বলব যে, আমি মন দিয়ে অভিনয় করেছি। যাকে সহজে বলা যায় মন উজাড় করে অভিনয় করা। রাজু স্যার খুব সহযোগিতা করেছেন। যে কারণে মনের ভেতর চলচ্চিত্রটি নিয়ে আশা জেগেছে আমার মনে। বাকিটা দর্শকের ওপর নির্ভর করছে। নূসরাত ফারিয়া বলেন, এরই মধ্যে প্রেমী ও প্রেমী গানটি দর্শকের কাছে বেশ ভালোলাগা জন্ম দিয়েছে।

আমার গেটআপ এবং নাচের-এক্সপ্রেশনের খুব প্রশংসা পেয়েছি। তাই প্রেমী ও প্রেমী নিয়ে আমি আশাবাদী অনেক বেশি। রাজু স্যারের সিনেমাটি নিয়ে নতুন এক স্বপ্ন বুনছি আমি। দর্শক সেই স্বপ্নের পথে এগিয়ে আসবেন, হলে গিয়ে সিনেমাটি দেখবেন।

জাকির হোসেন রাজু জানান, ডিসেম্বর মাসেই কোনো এক শুক্রবারে প্রেমী ও প্রেমী চলচ্চিত্রটি মুক্তি পাবে। এদিকে আরিফিন শুভ বর্তমানে ব্যস্ত রয়েছেন দীপংকর দীপনের ঢাকা অ্যাটাক চলচ্চিত্রের কাজ নিয়ে। এতে তার বিপরীতে আছেন মাহিয়া মাহি।

Googleplus Pint
Noyon Khan
Posts 3488
Post Views 305