MysmsBD.ComLogin Sign Up

কুপারের বোলিং অ্যাকশন প্রশ্নবিদ্ধ

In ক্রিকেট দুনিয়া - Nov 28 at 2:02pm
কুপারের বোলিং অ্যাকশন প্রশ্নবিদ্ধ

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার কেভিন কুপারের বোলিং আম্পায়ারদের চোখে প্রশ্নবিদ্ধ হয়েছে। খুলনা টাইটান্সের হয়ে খেলা এ তারকা ঢাকায় প্রথম পর্বে চিটাগাংয়ের বিপক্ষে খেলতে গিয়ে লংকান আম্পায়ার রানমোর মার্টিনেজ কুপারের বোলিং অ্যাকশন নিয়ে ম্যাচ রেফারির কাছে সন্দেহ প্রকাশ করেন।

তবে কুপারের বোলিং অ্যাকশন নিয়ে বিসিবির মিডিয়া ও বিপিএলের টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানান, আপাতত কুপারের বিপিএল খেলা বন্ধ হচ্ছে না। নিয়মানুযায়ী, কারো বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্নবিদ্ধ হওয়ার ১৫ দিনের মধ্যে রিভিউ করার কথা জানায় আইসিসি। তবে এটা যেহেতু আইসিসির কোনো সিরিজ বা টুর্নামেন্ট না, সেহেতু এই নিয়ম টিকবে না। আর এ বিষয়ে বিসিবি ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডকে বিষয়টি জানিয়েছে। শেষ কথা হলো, কুপারের বোলিং অ্যাকশন প্রশ্নবিদ্ধ হলেও নিয়মের ফাঁকফোকরের কারণে এবারের বিপিএলে তার বোলিং বন্ধ হচ্ছে না।

চলতি আসরে খুলনার পক্ষে ৬ ম্যাচে বল করে ৬.৮৬ ইকোনমিতে ৯ উইকেট নিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের তারকা এই অলরাউন্ডার। এদিকে এবারই প্রথম কুপারের বোলিং প্রশ্নবিদ্ধ হয়নি। এর আগে ২০১১ সালে প্রথমবার ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ও ২০১৪ সালে আইপিএলে রাজস্থান রয়্যালসে খেলার সময় আম্পায়ারদের সন্দেহের চোখে পড়েন তিনি।

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6973
Post Views 477