MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

৪০০ প্রদীপের মাঝে নাচবেন দীপিকা

In সিনেমা জগৎ - Nov 28 at 1:47pm
৪০০ প্রদীপের মাঝে নাচবেন দীপিকা

সঞ্জয়লীলা বনশালির নতুন ছবি ‘‌পদ্মাবতী’‌। অনেক দিন আগে ঘোষণা দিলেও ছবির শুটিং এখনও শুরু হয়নি। তবে সেই অপেক্ষা আর বেশি দেরি নয়। খুব শিগগিরই দীপিকার একটি গানের শুটিং দিয়েই ছবির কাজ শুরু হবে।

রাজপুত রানী পদ্মাবতীর চরিত্রের ওপর নির্ভর করে তৈরি হতে যাওয়া এই ছবিতে রয়েছে একটি গান, যেটি চিতোরগড় দুর্গের অন্দরমহলের দৃশ্যপটে তৈরি করেছেন পরিচালক। আর সেই দুর্গের আদলে সেট তৈরিতে সময় লেগেছে প্রায় ৪০ দিন। প্রায় শতাধিক কর্মী কাজ করেছেন এই সেট তৈরিতে। চুপ করে বসেছিলেন না দীপিকা পাড়ুকোনও। এই সময়ে রাজস্থানের নিজস্ব লোক নৃত্য আয়ত্ত্ব করতে প্রায় ১ মাস ধরে অনুশীলন করেছেন নায়িকা। শুধু এই বিশাল মাপের সেটই নয়, নকল চিতোরগড় দুর্গের ভিতর থাকছে প্রায় ৪০০টি প্রদীপ। যে প্রদীপের আলোয় নাচবেন দীপিকা।

প্রযোজক সংস্থা জানিয়েছে, খুব শিগগিরই এই গানটি মধ্য দিয়ে শুরু হবে পদ্মাবতী'র শুটিং। ছবিতে এই গানের দৃশ্যটিতে অভিনয় করার জন্য রাজস্থান থেকে আসছেন বেশ কয়েকজন লোকশিল্পীও। পদ্মাবতীর নাম ভূমিকায় অভিনয় করছেন দীপিকা, এছাড়া পদ্মাবতীর স্বামী রাওয়াল রতন সিং–এর ভূমিকায় দেখা যাবে শহিদ কাপুরকে। রামলীলা ও বাজিরাও মস্তানির পর এই ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনকে।

তথ্যসূত্রঃ আজকাল

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6834
Post Views 142