MysmsBD.ComLogin Sign Up

বিগ বসের বাবাজিকে নগ্ন করে রাস্তায় হাঁটাতে চান রাখি!

In বিবিধ বিনোদন - Nov 27 at 11:05pm
বিগ বসের বাবাজিকে নগ্ন করে রাস্তায় হাঁটাতে চান রাখি!

রাখি সাওয়ান্তকে এতদিন সবাই বড় হেয় করে এসেছেন! তিনি যে সবার সমস্যা সমাধানের ক্ষমতা ধরেন, তা কেউ বুঝতেই পারেননি! তবে এবার পারবেন! কেন না, রাখি মুখ খুলেছেন। এবং, তুলোধোনা করেছেন এই মুহূর্তে বিগ বসের ঘরের এবং সেই অনুষ্ঠানের দর্শকদের সমস্যা ওম স্বামীকে।

সত্যি করে বলুন তো, ওম স্বামীকে কি আমরা কেউ আদৌ পছন্দ করি? যিনি ভদ্রসমাজে কীভাবে কথা বলতে হয় জানেন না, যাঁর মধ্যে সৌজন্যের কোনও বালাই নেই- তাঁকে পছন্দ করা কি সম্ভব? তার উপর আবার রয়েছে সন্ন্যাসী হয়েও তাঁর নারীদের নিয়ে আপত্তিজনক, অশালীন মন্তব্য। সেই সবেতে বিগ বসের ঘরের বাসিন্দা, দর্শকের মতো চটেছেন রাখি সাওয়ান্তও!

আমার ইচ্ছে করে বিগ বসের বাড়িতে গিয়ে ওম স্বামীর সব জামা-কাপড় কেড়ে নিই! এই অসভ্য লোকটা নারীদের নিয়ে এরকম অসম্মানজনক কথা বলে কী করে! কে ও? অনুষ্ঠানের বিচারক? আমি খুব খুশি হব ওকে বিগ বসের বাড়িতেই নগ্ন করে দিতে পারলে! ওর সব জামা-কাপড় দেওয়ালের বাইরে ছুঁড়ে ফেলে দেবো! যাতে নগ্ন অবস্থাতেই ওকে পথে নামতে হয়! যখন ঘুমাবে, তখন ওর চুল-দাড়িও কেটে নিতে পারি! কোন গুহা থেকে এই জানোয়ারটাকে তুলে এনেছে বিগ বস কর্তৃপক্ষ? থামতেই চাইছেন না রাখি!

অবশ্য, শুধু ওম স্বামীই নয়! মার্কিন মুলুকের নবনির্বাচিত প্রেসিডেন্টের প্রতিও বেশ কটাক্ষ করেছেন রাখি। বলেছেন, “হিলারি ক্লিনটন নয়, ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে আমার প্রতিদ্বন্দ্বিতায় নামা উচিত ছিল! তাহলেই দেখতেন, ও আর জিততে পারত না!”

ভাবছেন, এ রাখির অল্প বুদ্ধির নমুনা? ভুল করছেন! রাখি আসলে আমেরিকার নির্বাচন নিয়ে ভোটদাতাদের মতিগতির বিষয়ে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন! পাশাপাশি, ওম স্বামীর ব্যাপারেও তাঁর বক্তব্য একেবারে সঠিক! তিনি ভালই জানেন, কাকে কীভাবে হেনস্তা করতে হয়!

সূত্র: সংবাদ প্রতিদিন

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4105
Post Views 240