MysmsBD.ComLogin Sign Up

হতাশায় ভুগেছেন রাবিনা

In বিবিধ বিনোদন - Nov 27 at 6:06pm
হতাশায় ভুগেছেন রাবিনা

হতাশায় ভুগেছেন বলিউড অভিনেত্রী রাবিনা ট্যান্ডন। সম্প্রতি একটি বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে এসে এ কথা বলেন এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছে, মনোবিদ অঞ্জলি ছাবরিয়ারের লেখা ‘ডেথ ইজ নট দ্য অ্যানসার’ বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বইটির মোড়ক উন্মোচন করেন অভিনেত্রী রাবিনা ট্যান্ডন। এ সময় ব্যক্তিগত জীবনে হতাশ হওয়ার অভিজ্ঞতাও শেয়ার করেন এই অভিনেত্রী।

অনুষ্ঠানে রাবিনা বলেন, ‘প্রত্যেকটি মানুষই কোনো না কোনো সময় নিজেকে একা মনে করেন। এ পরিস্থিতি থেকে বাদ যান তরকারাও। আমি এই যন্ত্রনাদায়ক অভিজ্ঞতা লাভ করেছি। সত্যি বলছি, অন্য সাধারণ মানুষের মতো তারকারাও নানা রকম কষ্টের সম্মুখীন হন।’

তিনি আরো বলেন, ‘সব তারকাদের জীবনেই খারাপ সময় আসে। তবে কে কিভাবে তা কাটিয়ে উঠবে এটা তার নিজের উপরে নির্ভর করে। কেউ এই খারাপ সময় কাটিয়ে উঠতে পারে আবার কেউ হাল ছেড়ে দেয়। আসলে সমাজে আত্মহত্যার যে প্রবণতা দেখছি তা নিয়ে আমি অনেক শঙ্কিত।’

ইতিপূর্বে বলিউডের অনেক তারকা হতাশা নিয়ে নিজের অভিজ্ঞতা শেয়ার করেছেন। কিছুদিন আগে হৃতিক রোশান ও দীপিকা পাড়ুকোনও এ বিষয়ে কথা বলেন। এবার এ তালিকায় যোগ হলেন রাবিনা ট্যান্ডন।

তথ্যসূত্রঃ এবেলা

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7002
Post Views 157