MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

‘অহংকারে’ শাকিবের সঙ্গে বুবলী

In সিনেমা জগৎ - Nov 27 at 1:05pm
‘অহংকারে’ শাকিবের সঙ্গে বুবলী

আবারও জুটি বাঁধছেন শাকিব খান ও শবনম বুবলী। এরই মধ্যে ‘অহংকার’ নামে একটি ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এই জুটি। ছবিটি পরিচালনা করেছেন শাহাদাৎ হোসেন লিটন। আগামী ৮ জানুয়ারি থেকে ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

এ বিষয়ে নায়িকা শবনম বুবলী বলেন, "গতকাল শাহাদাৎ হোসেন লিটন স্যারের একটি ছবিতে আমি চুক্তিবদ্ধ হয়েছি। ছবির নাম ‘অহংকার’। ছবিতে আমি নায়ক শাকিব খানের বিপরীতে অভিনয় করব। আমার কাছে অনেক ভালো লাগছে যে এই ছবিতেও নায়ক হিসেবে শাকিব খানকে পেয়েছি। কারণ ওনার সঙ্গে এরই মধ্যে আমি দুটি ছবিতে অভিনয় করেছি। আমাদের বোঝাপড়াটা অনেক ভালো। দর্শকও আমাদের ভালোভাবে গ্রহণ করেছেন। আমি আশাবাদী এই ছবিতেও ভালো কিছু করতে পারব।"

ছবিতে চরিত্র কেমন হবে সেটা নিয়ে এখনই কিছু বলতে চান না বুবলী, তবে নতুন চরিত্রের জন্য নিজেকে তিনি প্রস্তুত করছেন বলে জানান।

শাকিব-বুবলীকে নিয়ে ছবিটি কেমন হবে সে প্রসঙ্গে পরিচালক শাহাদাৎ হোসেন লিটন বলেন, ‘এটি অ্যাকশন-রোমান্টিক একটি ছবি। ছবির গল্পের প্রয়োজনে শাকিব খানকে নিয়েছি। আর শবনম বুবলী এরই মধ্যে দর্শকদের মন জয় করেছে। তার এর আগের দুটি ছবিই দেখেছি। আশা করি এই ছবির চরিত্রটা সে আরো ভালো করতে পারবে।’

ছবির গল্প লিখছেন আবদুল্লাহ জহির বাবু। গত ঈদে দুই ছবিতে নায়ক শাকিব খানের বিপরীতে অভিনয় করে বুবলী রুপালি পর্দায় অভিষিক্ত হন। এরই মধ্য চুক্তিবদ্ধ হয়েছেন কামাল কায়সার পরিচালিত ‘মা’ ছবিতে।

তথ্যসূত্রঃ এনটিভি অনলাইন

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6875
Post Views 403