MysmsBD.ComLogin Sign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ২৭ নভেম্বর , ২০১৬

In টিভির সময়সূচী - Nov 27 at 8:37am
টিভিতে আজকের চলচ্চিত্র : ২৭ নভেম্বর , ২০১৬

কঠিন সীমার : অভিনয়ে মান্না, পপি, অমিত হাসান, ডিপজল প্রমুখ। পরিচালনা মনতাজুর রহমান আকবর। দুপুর ১২টা ৩৫ মিনিট, আরটিভি।

গল্পসূত্র : সন্ত্রাসী আকরামের ভয়ে কাঁপে পুরো শহর। অনেক নিরপরাধ মানুষ খুন করে সে। কিডন্যাপ করে টাকা আদায় করে। পুলিশ বাহিনী বারবার ব্যর্থ হয় তাকে ধরতে। নিজের জীবন বাজি রেখে আকরামকে গ্রেপ্তার করে দুর্জয়। ফাঁসির মাধ্যমে আকরামের মৃত্যুদণ্ড প্রদানের নির্দেশ দেন আদালত। এদিকে দুর্জয়ের ছেলে নীরবের বাঁচা-মরা নির্ভর করছে আকরামের ওপর।

দেবা : অভিনয়ে প্রসেনজিৎ, অর্পিতা পাল প্রমুখ। পরিচালনা সুজিত গুহ। সকাল ৭টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : পাড়ায় বেআইনিভাবে চলে একটি ভাটিখানা। সেখানে প্রতিরাতে হইচই লেগে থাকে। দেবার ভাই সমাজসেবক। সে ভাটিখানা তছনছ করে দেয়। এতে খেপে যায় লোকাল এমএলএ মধু দত্ত। সে দেবার পরিবারের ওপর প্রতিশোধ নিতে চায়। শুরু হয় দেবা ও মধুর মধ্যে স্নায়ুযুদ্ধ। শেষ পর্যন্ত জয়ী হয় দেবা। পাড়ায় শান্তি ফিরে আসে।

গুলাব গ্যাং : মাধুরী দীক্ষিত, জুহি চাওলা প্রমুখ। পরিচালনা সৌমিক সেন। সন্ধ্যা ৬টা ৩০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : মধ্যপ্রদেশের প্রত্যন্ত অঞ্চলে মেয়েদের ওপর নানা ধরনের নির্যাতন চলে। কেউ এর প্রতিবাদ করতে সাহস পায় না। মুখ বুজে সয়ে যায়। এক সময় রুখে দাঁড়ায় রাজ্জো নামের এক শিক্ষিত ও নির্ভীক নারী। তার নেতৃত্বে একত্র হয় অবহেলিত নারীরা। তাদের শিক্ষিত করে তোলে রাজ্জো। শুরু করে মাথা তুলে বাঁচার সংগ্রাম।

ব্ল্যাক ম্যাস : অভিনয়ে জনি ডেপ, ডাকোটা জনসন, বেনেডিক্ট কাম্বারব্যাচ প্রমুখ। পরিচালনা স্কট কুপার। সন্ধ্যা ৭টা ১৪ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : যুক্তরাষ্ট্রের সাউথ বোস্টনের কুখ্যাত অপরাধী হোয়াইটি বালগারের জীবনী অবলম্বনে নির্মিত এই ছবি। ১৯৭৫ থেকে ’৯৫ সাল পর্যন্ত বোস্টনের ত্রাস ছিল বালগার। ‘উইন্টার হিল গ্যাং’-এর দলপতি। একের পর এক সন্ত্রাসী কার্যকলাপ চালালেও নিজেকে রাখত আড়ালে। বিশ্বের সেরা ১০ মাফিয়ার তালিকায় ওঠে তার নাম। এফবিআইয়ের কাছে মোস্ট ওয়ান্টেড হওয়া সত্ত্বেও কোনোভাবেই বালগারের ছায়া মাড়ানো যাচ্ছিল না। শেষ পর্যন্ত তার কয়েকজন সঙ্গী গাদ্দারি করে। ধরা পড়ে বালগার।

Googleplus Pint
Noyon Khan
Posts 3488
Post Views 135