MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

ডেটে যাওয়ার আগে যেসব কাজ ভুলেও করবেন না

In লাইফ স্টাইল - Nov 26 at 8:02pm
ডেটে যাওয়ার আগে যেসব কাজ ভুলেও করবেন না

সঙ্গীর সঙ্গে দেখা করার কথা ভাবছেন? বিষয়টি অনেক রোমাঞ্চকর। তাই যাওয়ার আগে কিছু পরিকল্পনা মেনে চললে ওই সময়টা হতে পারে আরো স্মরণীয়। দেখা করতে যাওয়ার আগে নিজেকে সংযত এবং স্বাভাবিক অবস্থায় রাখুন। ডেট কেমন হবে, কী করবেন এ নিয়ে ভেবে দুশ্চিন্তা করবেন না। কিন্তু হ্যাঁ, কিছু বিষয় আছে যা অবশ্যই করবেন না।

• ডেটে যাওয়ার আগে কী কী করবেন না তা নিচে দেওয়া হয়েছে। চলুন, চট জলদি দেখে নেওয়া যাক....

১. মদ্যপ অবস্থায় না থাকা
আপনি যদি ডেটে যাওয়ার আগের দিন কিংবা আগমুহূর্তে মদ পান করেন তাহলে পরিণতি ভালো হবে না। অ্যালকোহল আপনার স্বাভাবিক অনুভূতি, আচরণ নষ্ট করে দেবে। ফলে সঙ্গীর সামনে আপনার আচরণে আসবে আমূল পরিবর্তন।

২. শেভ করা
সঙ্গীর সঙ্গে দেখা করতে যাওয়ার আগে নিজেকে সুন্দর করে উপস্থাপন করতে কে না চায়? দেখা করার আগমুহূর্তে শেভ করলে অনেক সময় দেখা যায় বিভিন্ন স্থানে কেটে যেতে পারে। এটি আপনার ভাবমূর্তি নষ্ট করতে পারে।

৩. যেসব খাবার পেটে গ্যাস কিংবা মুখে দুর্গন্ধ সৃষ্টি করে
কিছু খাবার আছে যা খাওয়ার পর পেটে গ্যাস কিংবা মুখে দুর্গন্ধ হয়, সেসব খাবার পরিহার করুন। এই ধরনের খাবার খেলে সেসব সমস্যার উদয় ঘটবে তা আপনার রোমান্টিক মুহূর্ত নষ্ট করে দেবে।

৪. বেশি খাবার খাওয়া
অনেক খাবার খেলে আপনার শরীর ভারী ও অলস হয়ে যাবে। সে সময় আপনার মাঝে কর্মচাঞ্চল্য থাকবে না। এই রকম অবস্থায় সঙ্গীকে খুশি করতে ব্যর্থ হবেন।

৫. ঝগড়া-বিবাদে না জড়ানো
ডেটে যাওয়ার আগে আপনার মস্তিষ্ক শান্ত রাখতে হবে। কারো সঙ্গে ঝগড়া, মারামারি করলে মানসিকভাবে আপনি বিষণ্ণ থাকবেন। এর নেতিবাচক প্রভাব আপনার ডেটের ওপরই পড়বে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6828
Post Views 260