MysmsBD.ComLogin Sign Up

সময়ের আগেই মুক্তি পাচ্ছে ‘বাহুবলি-টু’!

In সিনেমা জগৎ - Sat at 7:21pm
সময়ের আগেই মুক্তি পাচ্ছে ‘বাহুবলি-টু’!

বহুল প্রতীক্ষিত সিনেমা বাহুবলি-টু বা বাহুবলি-দ্য কনক্লুশন। শোনা যাচ্ছে, ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত বাহুবলি-দ্য বিগিনিং সিনেমার এ সিক্যুয়েলটি নির্ধারিত সময়ের আগেই মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন এ সিনেমার সংশ্লিষ্টরা।

বাহুবলি-দ্য কনক্লুশন মুক্তির তারিখ নিয়ে অনেক জল ঘোলা হয়েছে। চলতি বছর সিনেমাটি মুক্তির কথা থাকলেও নানা কারণে পিছিয়ে মুক্তির তারিখ আগামী বছর ২৮ এপ্রিল নির্ধারণ করেন নির্মাতারা।

কিন্তু সম্প্রতি এ সিনেমার ক্লাইমেক্স দৃশ্যের কিছু অংশ ফাঁস হয়ে যাওয়ায় পরিচালক ও প্রযোজক সিনেমাটির মুক্তির তারিখ এক মাস এগিয়ে নেয়া যায় কিনা এ বিষয়ে আলোচনা করেছেন। সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্রের বরাত দিয়ে প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এদিকে কাজের বিষয়ে খুবই সতর্ক পরিচালক এসএস রাজামৌলি। পছন্দ মতো কাজ না হলে তিনি সিনেমাটি মুক্তি দিতে রাজি নন। বাহুবলি-দ্য বিগিনিং সিনেমাটিও কয়েক দফা পেছানোর পরই মুক্তি পেয়েছিল। বর্তমানে হায়দরাবাদে চলছে বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমাটির শুটিং।

এর পোস্ট প্রোডাকশন এবং গ্রাফিকসের কাজ শেষ হলেই এ বিষয়ে আরো তথ্য জানানো হবে বলে জানা গেছে। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত তারিখ পরিবর্তনের বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি।

কিছুদিন আগে প্রকাশিত হয়েছে বাহুবলি-দ্যকনক্লুশন সিনেমার ফার্স্ট লুক। সিনেমাটিতে অভিনয় করছেন, প্রভাস, রানা দাগ্গুবতি, তামান্না, আনুশকা শেঠি, সত্যরাজ, রামায়া কৃষ্ণা সহ অনেকে। -রাইজিংবিডি

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3798
Post Views 554