MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

বিপিএল ২০১৬ : আবার সাকিবের কাছে মাশরাফির হার

In ক্রিকেট দুনিয়া - Nov 26 at 5:15pm
বিপিএল ২০১৬ : আবার সাকিবের কাছে মাশরাফির হার

এবারের বিপিএলে প্রথম দেখায় সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটসের কাছে হেরে গিয়েছিল মাশরাফি বিন মুর্তজার কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

আজ আবার সাকিবের কাছে হেরে গেলেন মাশরাফি। গত আসরের চ্যাম্পিয়ন কুমিল্লাকে ৩২ রানে হারিয়ে দুই ম্যাচ পর জয়ে ফিরেছে ঢাকা।

মিরপুরে দিনের প্রথম এই ম্যাচে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৭০ রান করে ঢাকা। জবাবে ৮ উইকেট হারিয়ে ১৩৮ রানের বেশি করতে পারেনি কুমিল্লা।

১৭১ রানের লক্ষ্য তাড়ায় খালিদ লতিফ ছাড়া কুমিল্লার আর কেউই তেমন একটা লড়াই করতে পারেননি। ৩৩ বলে ৪ চার ও এক ছক্কায় সর্বোচ্চ ৩৮ রান আসে লতিফের ব্যাট থেকেই।

এ ছাড়া আহমেদ শেহজাদ ২২, নাজমুল হোসেন শান্ত ১৭, সোহেল তানভীর ১৪ ও অধিনায়ক মাশরাফি করেন ১০ রান।

৩২ রানে ৩ উইকেট নিয়ে ঢাকার সেরা বোলার ডোয়াইন ব্রাভো। এ ছাড়া আবু জায়েদ, মোহাম্মদ শহীদ, সেকুগে প্রসন্ন, নাসির হোসেন ও অধিনায়ক সাকিব নেন একটি করে উইকেট।

এর আগে টস জিতে ব্যাট করতে নামা ঢাকাকে ১৭০ রানের সংগ্রহ এনে দিতে বড় ভূমিকা রাখেন সাকিব। দলের পক্ষে সর্বোচ্চ ৪১ রানে অপরাজিত ছিলেন অধিনায়ক। তার ২৬ বলের ইনিংসে ছিল ৪টি চার ও একটি ছক্কার মার।

এ ছাড়া দুই শ্রীলঙ্কান গ্রেট কুমার সাঙ্গাকারা ৩৩ ও মাহেলা জয়াবর্ধনে করেন ৩১ রান। তরুণ মোসাদ্দেক হোসেনের ব্যাট থেকে আসে ২৫ রান।

কুমিল্লার হয়ে সর্বোচ্চ ২ উইকেট নেন আফগান স্পিনার রশিদ খান। একটি করে উইকেট জমা পড়ে সোহেল তানভীর ও নাবিল সামাদের ঝুলিতে।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6875
Post Views 251