MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

ম্যান ইউ থেকেই অবসরে যেতে চান রুনি

In ফুটবল দুনিয়া - Nov 26 at 3:28pm
ম্যান ইউ থেকেই অবসরে যেতে চান রুনি

ইংল্যান্ডের সাবেক স্ট্রাইকার কেভিন ডেভিস বিশ্বাস করেন ম্যানচেস্টার ইউনাইটেড থেকেই ওয়েইন রুনি তার ক্যারিয়ার শেষ করবেন। কিন্তু সাথে সাথে একটি বিষয় নিয়ে তিনি শঙ্কিত। তার মতে পরিস্থিতি হয়তবা সবসময় রুনির পক্ষে থাকবে না।

ফেইনুর্ডের বিপক্ষে ইউরোপা লীগে ৪-০ গোলের জয়ী ম্যাচটিতে প্রথম গোল করেছিলেন ৩১ বছর বয়সী রুনি। ম্যাচের ৩৫তম মিনিটে গোল করে ইউনাইটেডকে এগিয়ে দেন রুনি। এটি ছিল ইউরোপীয় আসরে তার ৩৯তম গোল। ফলে গোল সংখ্যার দিক থেকে রুড ফন নিস্টেলরয়কে টপকে যান তিনি। এখন ক্লাব ফুটবলের সর্বকালের সর্বাধিক গোলের অধিকারী ববি চার্লটনের চেয়ে এক গোলে পিছিয়ে রয়েছেন রুনি। ২৪৯ গোল করে এখনো পর্যন্ত রেকর্ডটি নিজের করে রেখেছেন চার্লটন। ইতোমধ্যেই অবশ্য তিনি ইংল্যান্ডের হয়ে সর্বকালের সর্বোচ্চ গোলের মালিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

তবে সাম্প্রতিক সময়ে ঘরোয়া ও আন্তর্জাতিক আসরে ফর্মটা খুব একটা ভাল যাচ্ছে না। এজন্য অবশ্য অনেকেই তার বয়সের দিকে ইঙ্গিত দিচ্ছে। ভবিষ্যত নিয়ে বলতে গিয়ে রুনি অবশ্য সবসময়ই ওল্ড ট্র্যাফোর্ডের কথাই বলতে চেয়েছেন। ডেভিসও তাই বিশ্বাস করেন।

সম্প্রতি ইউনাইটেডের সাথে ২০১৯ সাল পর্যন্ত চুক্তি নবায়ন করেছেন রুনি। স্থানীয় বিটি স্পোর্টসকে ডেভিস বলেছেন, সে ইউনাইটেডকে ভালবাসে, এতে কোন সন্দেহ নেই। আর এটা তার জন্য অনেক কিছু। আমি মনে করি এখানে থেকেই সে ক্যারিয়ার শেষ করবে। যদিও পরিস্থিতি পরিবর্তিত হতেও পারে। আমার ক্যারিয়ারেও এমন হয়েছে, এমনকি আমরা স্টিভেন জেরার্ডকে দেখেছি লিভারপুল ছাড়তে সে বাধ্য হয়েছিল। সে কারনেই আমাদের অপেক্ষা করতে হবে।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6834
Post Views 69