MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

এক প্যাকেই ত্বকের তিন সমস্যা দূর!

In রূপচর্চা/বিউটি-টিপস - Nov 26 at 2:41pm
এক প্যাকেই ত্বকের তিন সমস্যা দূর!

ব্রণ দূর করতে, চোখের নিচের কালো দাগের সমস্যার সমাধানে কিংবা কালচে দাগ দূর করে ত্বক উজ্জ্বল করতে মাত্র একটি প্যাকই যথেষ্ট! তবে এই প্যাকের মধ্যে থাকতে হবে কয়েকটি প্রয়োজনীয় প্রাকৃতিক উপাদান যেমন- বেসন, হলুদের গুঁড়ো, আমন্ড অয়েল ও দুধ।

এই চারটি উপাদান একসঙ্গে মিশে ত্বকের তিনটি সমস্যার সমাধান করে। কীভাবে এই প্যাক তৈরি করবেন এবং ব্যবহার করবেন সে সম্বন্ধে পরামর্শ দেওয়া হয়েছে বোল্ডস্কাই ওয়েবসাইটের জীবনধারা বিভাগে। চলুন এক নজরে চোখ বুলিয়ে নিন।

যা যা লাগবে

দুই চা চামচ বেসন, হলুদের গুঁড়া এক চা চামচ, আমন্ড অয়েল এক চা চামচ ও দুধ দুই চা চামচ। হলুদের গুঁড়াতে অ্যান্টিঅক্সিডেন্টস আছে যা ব্রণ দূর করে, ত্বক টানটান করে চেহারার বয়সের ছাপ দূর করে এবং চোখের নিচের কালো দাগ দূর করে।

আমন্ড অয়েল আর্দ্রতা ধরে রেখে ত্বককে নরম ও মসৃণ করে এবং ত্বক উজ্জ্বল করে। বেসন ত্বক উজ্জ্বল ও দাগহীন করতে সাহায্য করে। এ ছাড়া দুধ ত্বকের ক্লান্তি দূর করে এক নিমিষেই সতেজ করে তোলে।

যেভাবে ব্যবহার করবেন

প্রথমে একটি বাটিতে বেসন, হলুদের গুঁড়ো, আমন্ড অয়েল ও দুধ একসঙ্গে ভালো করে মিশিয়ে নিন। বেশি ঘন হয়ে গেলে আরেকটু দুধ মিশিয়ে পাতলা করে নিন। ক্লিনজার দিয়ে মুখ ভালো করে পরিষ্কার করে নিন।

এবার একটি ব্রাশ দিয়ে এই মিশ্রণ মুখে লাগিয়ে ২০ থেকে ৩০ মিনিট অপেক্ষা করুন। শুকিয়ে গেলে পানি দিয়ে ধুয়ে ফেলুন। ভালো ফল পেতে সপ্তাহে অন্তত দুদিন ত্বকে এই প্যাক ব্যবহার করুন।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3971
Post Views 150