MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

টিভিতে আজকের চলচ্চিত্র : ২৬ নভেম্বর, ২০১৬

In টিভির সময়সূচী - Nov 26 at 2:26am
টিভিতে আজকের চলচ্চিত্র : ২৬ নভেম্বর, ২০১৬

শ্রাবণ মেঘের দিন : অভিনয়ে জাহিদ হাসান, মেহের আফরোজ শাওন, মাহফুজ। পরিচালনা হুমায়ূন আহমেদ। দুপুর ১টা ৫ মিনিট, চ্যানেল আই।

গল্পসূত্র : গায়ক মতিকে মনে মনে ভালোবাসে কুসুম। কুসুমের ইচ্ছা মতিকে নিয়ে একটা গানের দল করবে, তারপর দেশে-বিদেশে ঘুরবে। কিন্তু মতি ভালোবাসে জমিদারের নাতনি শাহানাকে। কুসুমের বাবা উজান থেকে সুরুজকে নিয়ে আসে মেয়ের সঙ্গে বিয়ে দেওয়ার জন্য। সুরুজও গায়ক, পছন্দ হয় কুসুমের। কিন্তু মতিকেই তার চাই। কাউকে কিছু না বলে একদিন বিষপান করে কুসুম।

ন হন্যতে : অভিনয়ে রূপা গাঙ্গুলী, রাহুল ব্যানার্জি, দেবশঙ্কর হালদার প্রমুখ। পরিচালনা অর্ণব রিংগো ব্যানার্জি। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : সমস্তিপুর এলাকার এক বস্তিতে ভাড়া থাকে অনেক পরিবার। তাদেরই একজন দেবেশ। স্ত্রী জুঁই ও ছোট্ট দুই সন্তান রতন ও শিউলিকে নিয়ে দেবেশের অভাবের সংসার। এক গভীর রাতে হঠাৎ ভেঙে পড়ে বাড়িটি। মারা যায় দেবেশ। ধসের নিচে আটকা পড়ে রতন আর শিউলি। মাকে বলা হলো, দুজনের যেকোনো একজনকে বাঁচানো যাবে। মা বলে, ছেলেকে বাঁচিয়ে রাখতে। ধ্বংসের গভীরে শুয়ে সে কথা শুনতে পায় মেয়ে শিউলি। তারপর প্রায় অলৌকিকভাবেই বেঁচে যায় শিউলি। কিন্তু মায়ের মুখে শোনা মৃত্যু পরোয়ানা সে ভুলতে পারে না।

দিল্লি বেলি : অভিনয়ে ইমরান খান, বীর দাস, শেহনাজ প্রমুখ। পরিচালনা অভিনয় দেও। সন্ধ্যা ৬টা ৩০ মিনিট, ফিল্মি।

গল্পসূত্র : সাংবাদিক তাশি, ফটোগ্রাফার নীতিন ও কার্টুনিস্ট অরূপ—দিল্লির এক পুরনো বাড়িতে থাকে। হবু স্ত্রী সোনিয়া একটা প্যাকেট দেয় তাশিকে। সেটা একজনের কাছে পৌঁছে দিতে তাশি দায়িত্ব দেয় নীতিনকে। তারা পরে জানতে পারে, সেই প্যাকেটে আছে ৩০টি মহামূল্য হীরক।

হ্যানসেল অ্যান্ড গ্রেটেল—উইচ হান্টার্স : অভিনয়ে জেরেমি রেনার, গিমা আর্টারটন, ফেমকে জানসেন, পিটার স্টোরমার প্রমুখ। পরিচালনা টমি ওইরকোলা। রাত ৯টা ৩০ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : জার্মানির একটি শহরের ছোট্ট ছেলেমেয়েরা ডাইনিদের দ্বারা অপহরণের শিকার হচ্ছে। যেভাবেই হোক তাদের রক্ষা করতে হবে। শহরের মেয়র অ্যাঙ্গলম্যান ডাইনিদের ধরিয়ে দিতে বিখ্যাত উইচ হান্টার্স হ্যানসেল ও গ্রেটেলকে ভাড়া করে। শুরু হয় তাদের অভিযান।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6796
Post Views 209